২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে ২৮৮ বোতল ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৫০ অপরাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল নগরীর পোর্টরোড এলাকা থেকে বিপুল সংখ্যক ফেন্সিডিলসহ জনৈক এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মো. সেরাজুল ইসলাম নামের ত্রিশোর্ধ্ব এই যুবককে রোববার বেলা ১০টার দিকে ফেন্সিডিল নিয়ে ভূমি অফিসের সামনে অবস্থান করছিলেন। আকস্মিক সেখানে র‌্যাবের একটি টহল গাড়ি পৌছানো মাত্র যুবক দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় র‌্যাব সদস্যরা তাকে ধাওয়া করে গ্রেপ্তার।

র‌্যাব জানিয়েছে, যুবক সেরাজুল ইসলামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানাধীন বিনোদনগর গ্রামের বাসিন্দা হলেও সে বরিশালে বিভিন্ন সময়ে মাদকের চালান নিয়ে আসে। সেই ধারাবাহিকতায় রোববার সকালেও সে ফেন্সিডিলের চালান নিয়ে এসেছিল এবং নির্ধারিত স্থানে পৌছে দিতে শহরের ভূমি অফিসের সামনে অপেক্ষা করছিল। কিন্তু এর আগে র‌্যাবের টিম তার অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে সফলতা পেয়েছে। গ্রেপ্তার সেরাজুল ইসলাম বিনোদনগর গ্রামের আলহাজ্ব মো. মোহর আলী মন্ডলের ছেলে।

বিকেলে র‌্যাব বরিশাল রুপাতলী কার্যালয় থেকে প্রেরিত এক ইমেল বিজ্ঞপ্তিতে জানায়, মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানাধীন ভূমি অফিসের সামনে যুবকের অবস্থান নিশ্চিত করে একটি বিশ্বস্ত সূত্র। পরক্ষণে সেখানে তাদের টিম পৌছালে যুবক দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে ধাওয়া দিয়ে গ্রেপ্তার করা হয়। এবং তার কাছ থেকে ২৮৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

জিজ্ঞাসাবাদে যুবক স্বীকার করে সে মাদক ক্রয়-বিক্রিতে দীর্ঘদিন ধরে জড়িত এবং বরিশালসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। এমনকি এবার বরিশালে কার কাছে ফেন্সিডিলের চালান পৌছাতে যাচ্ছিলেন, সেই বিষয়টিও স্বীকার করেছে। কিন্তু র‌্যাব তদন্ত স্বার্থে সেই বিষয়টি নিশ্চিত করেনি।

মাদক উদ্ধারের এই ঘটনায় বরিশাল র‌্যাবের ডিএডি মো. আল মামুন শিকদার বাদী হয়ে কোতয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। এবং গ্রেপ্তার যুবককে একই সাথে থানা পুলিশের কাছে সোপর্দ করেন।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন