২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালে ২ হাজার পিস ইয়াবাসহ মাদকবিক্রেতা গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৪৩ অপরাহ্ণ, ২৪ মে ২০২২

বরিশালে ২ হাজার পিস ইয়াবাসহ মাদকবিক্রেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল নগরীতে অভিযান চালিয়ে বিপুলসংখ্যক ইয়াবাসহ এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে কোতয়ালি মডেল থানা পুলিশ। লিটন হাওলাদার নামের চল্লিশোর্ধ্ব ওই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের বিষয়টি মঙ্গলবার দুপুরে এক বার্তায় নিশ্চিত করে মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল। এর আগে তাকে রোববার (২২ মে) কোতয়ালি মডেল থানাধীন ফরেস্টার বাড়ি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

মেট্রোপলিটন পুলিশ সূত্র জানায়Ñ কোতয়ালি মডেল থানা পুলিশের পরিদর্শক বিপ্লব মিস্ত্রির নেতৃত্বে এসআই মো. সাইদুর রহমানসহ একটি টিম গত রোববার ফরেস্টার বাড়ির পোল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান করেন। এসময় সন্দেহজনক গতিবিধি দেখে বাবুগঞ্জ থানাধীন দেহেরগতী এলাকার মো. চান্দে আলী হাওলাদারের ছেলে লিটন হাওলাদারকে আটক করা হয়। এবং তার শরীরে তল্লাশি চালিয়ে ২ হাজার ২৫ পিস পাওয়া যায়।

অভিযান পরিচালনাকারী পুলিশ কর্মকর্তা বিপ্লব মিস্ত্রি জানান, গ্রেপ্তার লিটন হাওলাদার চিহ্নিত একজন মাদক বিক্রেতা। সে ইয়াবাগুলো বরিশালের কোনো এক মাদক ব্যবসায়ীদের দেওয়ার উদ্দেশে নিয়ে আসে, সেখানে পৌছানোর আগেই ধরা পড়ে।

এই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কোতয়ালি মডেল থানায় তার একটি বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে। এবং তাকে সেই মামলায় সোমবার আদালতে প্রেরণ করলে বিচারক কারাগারে পাঠিয়ে দেন।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন