২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে ৫ কেজি গাঁজা ও ইয়াবাসহ আটক যুবক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:২০ অপরাহ্ণ, ১৪ আগস্ট ২০২২

বরিশালে ৫ কেজি গাঁজা ও ইয়াবাসহ আটক যুবক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালে বিপুল পরিমাণ গাঁজা ও ইয়াবাসহ এক যুবককে আটক করেছে পুলিশ। শনিবার (১৩ আগস্ট) বিকেল বেলা বরিশাল সদর উপজেলার চারকাউয়া বড়ইতলা থেকে রনি (২৩) ওরফে ছট্টু নামের এই যুবককে আটক করেছে বন্দর থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ৫ কেজি গাঁজা ও ১৭০ পিস ইয়াবা উদ্ধার করে।

বন্দর থানা পুলিশের এএসআই সুমন হাওলাদার বরিশালটাইমসকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে চরকাউয়া ইউনিয়েনর বড়ইতলা এলাকায় বিকেল চারটার দিকে অভিযান চালায় তারা। এসময় ওই এলাকার জাহাঙ্গীরের ছেলে রনিকে বিপুল পরিমাণ গাঁজা ও ইয়াবাসহ আটক করে।

মাদক উদ্ধার অভিযানে অংশ নেন বন্দর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সামছুল, রাফসান, এএসআই সুমন হাওলাদারসহ ৭/৮ জনের একটি দল।

এঘটনায় বাদী হয়ে বন্দর থানায় আসামী রনির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন উপ-পুলিশ পরিদর্শক (এসআই) রাফসান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান বরিশালটাইমসকে বলেন, ৫ কেজি গাঁজা ও ১৭০ পিস ইয়াবাসহ রনি নামের এক যুবককে আটক করেছি। তিনি আরও বলেন- তার বিরুদ্ধে মাদক মামলা করা হয়েছে এবং রোববার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।’

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন