১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে ৬ ডাকাত গ্রেপ্তার, লুণ্ঠিত মালামাল উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:০২ অপরাহ্ণ, ২২ আগস্ট ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল সদর উপজেলার টুঙ্গিবাড়িয়া গ্রামে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় ৬ ডাকাতসহ ৮জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সেই সাথে তাদের কাছ থেকে লুণ্ঠিত মালামালও উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার সকলে সকলে আদালতে তাদের অপরাধ স্বীকার করে জবানবন্দি দিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের একটি সূত্র জানায়- গত ১০ জুলাই দিবাগত রাতে বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর (সাহেবেরহাট) থানাধীন টুঙ্গিবাড়িয়ার ধোপাকাঠি এলাকার সৈয়দ মোস্তফা কামালের (হুমায়ুন মীর) বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়। ডাকাতদলের সদস্যরা বাড়ির সবাইকে জিম্মি করে কয়েক লাখ টাকার মালামাল লুট করে নেয়।

এই ঘটনায় একটি ডাকাতি মামলা দায়ের পরবর্তী ডাকাতদের গ্রেপ্তারে মাঠে নামে সংশ্লিষ্ট থানার সহকারী পুলিশ কমিশনার (বন্দর) প্রকৌশলী শাহেদ আহমেদ চৌধুরীর নেতৃত্বে একটি টিম।

একপর্যায়ে টিমটি বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ডাকাতদলের সদস্য বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দাড়িয়াল এলাকার সালাম হাওলাদার (৩৫), একই উপজেলার চরামদ্দি ইউনিয়নের কাটাদিয়া এলাকার মো. মনির হাওলাদার (৩০), বানারীপাড়া উপজেলার মসজিদ বাড়ি এলাকার মো. রফিকুল ইসলাম বাবুল শেখ (৪০), উজিরপুর উপজেলার উত্তর লস্করপুর মো. মাসুম বেপারী (৩৫), ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার সূর্যপাশা এলাকার ছেলে মো. খলিল হাওলাদার (৩৫) এবং মাসুম (৩৫)। একই সাথে ডাকাতির স্বর্ণলঙ্কারসহ ক্রয়ের অভিযোগে পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার ফরাজি মার্কেটের ব্যবসায়ী আশিষ কর্মকার (৩০) এবং একই উপজেলা সদরের কর্মকার পট্টির হৃদয় জুয়েলার্সের অশোক কর্মকারকেও (৩৮) গ্রেপ্তার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ৩২ ইঞ্চি একটি এলইডি টেলিভিশন, ১ ভরি ৫ রত্তি স্বর্ণ, ডাকাতির কাজে ব্যবহৃত মোটরসাইকেল, দা, সেলাই রেঞ্জ, স্ক্রু ড্রাইভার, শাবলসহ বেশ কয়েকটি মোবাইল সেট উদ্ধার করে।

এই ঘটনায় বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান সংবাদ সম্মেলন করে বিষয়টি সংবাদকর্মীদের অবহিত করেন।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন