২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বরিশাল/ আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আতশবাজির ঝলকানিতে রঙিন আকাশ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৩৬ অপরাহ্ণ, ২৩ জুন ২০২১

বরিশাল/ আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আতশবাজির ঝলকানিতে রঙিন আকাশ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> বরিশালে বর্ণাঢ্য আয়োজনে পালিত হচ্ছে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী। দিবসটির প্রথম প্রহরে গতকাল বুধবার রাতে বরিশাল নগরীর ৭২টি স্থান থেকে একযোগে আতশবাজি ছোড়া হয়। এতে বরিশালের আকাশ ঝলকানিতে রঙিন হয়ে ওঠে। পরে একটি ওয়ার্ডে দলের স্থায়ী কার্যালয় উদ্বোধনের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীতে নগরীর ৩০টি ওয়ার্ডে স্থায়ী কার্যালয় প্রতিষ্ঠার কর্মসূচি শুরু করে মহানগর আওয়ামী লীগ।

আওয়ামী লীগ সূত্র জানায়- ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  বরিশাল নগরীর ৭২টি স্থান থেকে গতকাল মঙ্গলবার রাত ১২টা ১মিনিটে একযোগে আঁতশবাজি প্রদর্শন করা হয়। মধ্যরাতে কিছু সময়ের জন্য বরিশাল নগরীর আকাশ নানা রঙয়ের আলোতে রঙিন হয়ে ওঠে। অন্তত ১৫ মিনিট ধরে চলে আতশবাজি উৎসব। শত শত আঁতশবাজি প্রদর্শন করে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে মহানগর আওয়ামী লীগ।

শহরের ঈশ্বরবসু রোডের পাশে মহানগরীর ১৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে কেক কাটা শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি উদ্বোধন করেন সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

এসময় মহানগর আওয়ামী লীগ সভাপতি একেএম জাহাঙ্গীর, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস এবং মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি আফজালুল করিম প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও নানা কর্মসূচির মধ্য দিয়ে তিন দিনব্যাপী এ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করছে মহানগর আওয়ামী লীগ।

বুধবার সকালে জাতির জনক, আব্দুর রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে ফুল দিয়েও শ্রদ্ধ নিবেদন করে মহানগর ও জেলা আওয়ামী লীগ নেতাকর্মীরা।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন