১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশাল কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কয়েদির মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৪১ অপরাহ্ণ, ৩১ জানুয়ারি ২০২৩

বরিশাল কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কয়েদির মৃত্যু

শুভ তালুকদার, বরিশাল:: বরিশাল কেন্দ্রীয় কারাগারে ফারুক ভুইয়া নামের যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক কয়েদির মৃত্যু হয়েছে। ষাটোর্ধ্ব ফারুক ভুইয়া সোমবার রাতে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। বরিশাল কেন্দ্রীয় কারাগারের জেলার মো. আবুল বাশার এই তথ্য বরিশালটাইমসকে নিশ্চিত করেন।

কারাগার সূত্রে জানা যায়, ভোলা জেলা সদরের বাসিন্দা মো. সামসুদ্দিনের ছেলে ফারুক ভুইয়া একটি হত্যা মামলায় যাবজ্জীবন সাজা নিয়ে ২০০৭ সালে বরিশাল কারাগারে আসেন। তিনি লিভারসহ একাধিক রোগে ভুগছিলেন এবং কারাভ্যন্তরে চিকিৎসাও করাচ্ছিলেন।

মি. আবুল জানান, ফারুক ভুইয়া চলতি জানুয়ারি মাসে দুই দফা বরিশাল শেবাচিম হাসপাতালে বেশ কয়েকদিন চিকিৎসা নিয়েছেন। পরে শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে কারাভ্যন্তরে চিকিৎসাধীন ছিলেন। সোমবার তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে দ্রুত শেবাচিম হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে একটার দিকে তাঁর মৃত্যু হয়।

জেলার আরও জানান, কয়েদি ফারুকের মরদেহ ময়নাতদন্তের শেবাচিম হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এবং ভোলায় অবস্থারত স্বজনদের খবর দেওয়া হয়েছে। তাঁরা আসলে ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হবে।’

 

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন