২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ঝালকাঠিতে বাসচাপায় এসএসসি পরীক্ষার্থীসহ নিহত ২, রাস্তা অবরোধ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:১৯ অপরাহ্ণ, ১৬ মার্চ ২০২৩

ঝালকাঠিতে বাসচাপায় এসএসসি পরীক্ষার্থীসহ নিহত ২, রাস্তা অবরোধ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল-কুয়াকাটা আঞ্চলিক সড়কে বেপরোয়া গতির বাসচাপায় ভ্যানগাড়ি যাত্রী এসএসসি পরীক্ষার্থীসহ দুইজন নিহত হয়েছে। ঝালকাঠির নলছিটি থানাধীন শিমুলতলা নামক এলাকায় বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ভ্যানগাড়িটিকে চাপা দেয় ‘আল আমিন’ পরিবহনের একটি বাস। এতে ঘটনাস্থলেই শিক্ষার্থীসহ ভ্যানচালকের মৃত্যু ঘটলে স্থানীয়রা প্রতিবাদস্বরুপ সড়ক অবরোধ করে বিক্ষোভ করে এবং শিমুলতলা বাজার এলাকায় সড়কে গতিরোধক বসানোর দাবি রাখেন।

ওই স্কুল ছাত্রের নাম তমাল ভট্টাচার্য (১৭)। সে স্থানীয় জেড এ ভুট্টো মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র। তমাল এবারে এসএসসি পরীক্ষার্থী ছিল বলে জানিয়েছে স্থানীয়রা। আর অন্যজন হলেন ভ্যানচালক আকাশ (১৯)। ভ্যানগাড়িতে করে বিভিন্ন খুচরা মালামাল বিক্রয় করতেন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বরিশাল থেকে পটুয়াখালীগামী আল-আমিন পরিবহন নামে একটি বাস দপদপিয়া জিরোপয়েন্ট পার হয়ে শিমুলতলা বাজারসংলগ্ন এলাকায় একটি ভ্যানগাড়িকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই এক স্কুলছাত্র ও ভ্যানচালকের মৃত্যু হয়। নিহত দু’জনই স্থানীয় বাসিন্দা।

দুর্ঘটনার পর বরিশাল পটুয়াখালী মহাসড়কে নেমে বিক্ষোভ শুরু করেন শিক্ষার্থীসহ স্থানীয়রা। এতে প্রায় ২ ঘণ্টা ওই সড়কে যান চলাচল বন্ধ ছিল। পরে নলছিটি উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) জান্নাত আরা নাহিদ বুঝিয়ে সড়ক থেকে তাদের সরিয়ে দেন।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বরিশালটাইমসকে বলেন, নিহত দু’জনের লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

 

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন