১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশাল ছাত্রলীগ নেতা রাজিবের সহযোগী ইয়াবাসহ গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:২৯ অপরাহ্ণ, ১৬ আগস্ট ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল শহরের চিহ্নিত মাদক বিক্রেতা শাফায়াত খান শাওন ওরফে জং শাওনকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। একই সাথে এই শাওনের সহযোগী আল আমিনকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার বিকেলে শহরের ব্রাউন কম্পাউন্ড এলাকায় অভিযান চালিয়ে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন তাদের গ্রেপ্তার করেন।

বিভিন্ন সূত্রে জানা গেছে- এই শাওন বরিশাল জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজিব খানের সহযোগী। বিভিন্ন সময়ে দলীয় অনেক কর্মসূচিতে তাকে রাজিবের কাছাকাছি থাকতে দেখা গেছে। তবে শাওন তৎসময়ে বিএনপির ছাত্র সংগঠন ছাত্রদলের রাজনীতিতে জড়িত ছিলেন। ২০১৫ সালে তিনি রাজিবের হাত ধরে ছাত্রলীগে প্রবেশ করেন।

স্থানীয় সূত্র জানায়- শাওন এলাকায় মাদক বিক্রিসহ নানা সন্ত্রাসীমূলক কর্মকান্ডে জড়িত। এসব ঘটনাবলীতে তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শহরের ব্রাউন্ড কম্পাউন্ড রোড এলাকার অ্যাডভোকেট আবুল হাসেম বাসা থেকে জং শাওন ও তার সহযোগী আল আমিনকে গ্রেপ্তার করা হয়। এসময় ডিবি পুলিশের উপস্থিতিতে শাওন ৪ পিস ইয়াবা চিবিয়ে খেয়ে ফেলেন।

এই ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। পরবর্তীতে সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন