১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম

বরিশাল টেক্সটাইল কলেজে শিক্ষার্থীদের মানববন্ধন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৪০ অপরাহ্ণ, ২৭ জানুয়ারি ২০২২

বরিশাল টেক্সটাইল কলেজে শিক্ষার্থীদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> সেশনজট নিরসন ও দ্রুত পরীক্ষাসহ ৫ দফা দাবিতে বরিশালের শহীদ আবদুর রব সেরনিয়াবাত টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের শিক্ষার্থীরা মানববন্ধন, অবস্থান কর্মসূচি পালন ও অধ্যক্ষ বরাবর স্মারকলিপি প্রদান করেছে।

আজ বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) বেলা ১১টায় কলেজ ক্যাম্পাসে এসব কর্মসূচি পালন করে শিক্ষার্থীরা।

শিক্ষার্থীরা জানান, করোনা পরিস্থিতির কারণে এক বছর আমাদের কোনো একাডেমিক কার্যক্রম হয়নি। দেশের অন্য বিশ্ববিদ্যালয়গুলো সেশন জট নিরসনে দ্রুত পরীক্ষা সম্পন্ন করছে। কিন্তু বুটেক্স অধিভুক্ত টেক্সটাইল কলেজগুলোর অনলাইন এ সম্পন্নকৃত সেমিস্টার গত ৫ মাসে করোনা পরিস্থিতি স্বাভাবিক থাকা সত্ত্বেও শেষ হয়নি।

শিক্ষার্থীরা আরও জানান, একাডেমিক বিষয়ে কলেজ প্রশাসন, বুটেক্স প্রশাসন ও বস্ত্র মন্ত্রণালয় এর চরম সমন্বয়হীনতা ও উদাসীনতা আমাদের শিক্ষাজীবনকে আরও সংকীর্ণ করছে। আমরা বুটেক্স অধিভুক্ত সব টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ সম্মিলিতভাবে মানববন্ধন এবং অবস্থান কর্মসূচি পালন করেছি।

শহীদ আবদুর রব সেরনিয়াবাত টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মো. আব্দুল কাদের বেপারি জানান, শিক্ষার্থীদের স্মারকলিপি নিয়ে আমি বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের ভিসি স্যারের সঙ্গে কথা বলেছি। আগামী ৬ ফেব্রুয়ারির পর এ বিষয়ে সিদ্ধান্ত জানানো হবে বলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানিয়েছে।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন