২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশাল-ঢাকা আকাশ পথে প্রতিদিন উড়বে ইউএস-বাংলা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:১৯ পূর্বাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০১৯

অনলাইন ডেস্ক:: বরিশাল-ঢাকা আকাশ পথে আগামী ২৫ সেপ্টেম্বর থেকে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করবে দেশের শীর্ষ বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা। বরিশালবাসীর সুবিধার কথা বিবেচনা করে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে এয়ারলাইন্স কর্তৃপক্ষ।

ইউএস-বাংলা কর্তৃপক্ষ জানায়, আগে সপ্তাহে তিন দিন ফ্লাইট পরিচালনা করলেও চলতি মাসের ২৫ তারিখ থেকে ঢাকা-বরিশাল রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করা হবে। ২৫ সেপ্টেম্বর থেকে প্রতিদিন বেলা ১টা ৪০ মিনিটে বিএস ১৭১ নম্বর ফ্লাইটটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছেড়ে ২টা ১৫ মিনিটে বরিশাল বিমানবন্দরে অবতরণ করবে। একইভাবে বরিশাল বিমানবন্দরে থেকে বিএস ১৭২ নম্বর ফ্লাইটটি ২টা ৪৫ মিনিটে ছেড়ে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩টা ২০ মিনিটে অবতরণ করবে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন সংবাদমাধ্যমকে বলেন, আমরা দেশের অভ্যন্তরে কানেক্টিভিটি বাড়াতে চাই। এজন্য সরকারের সহযোগিতা প্রয়োজন। সরকার যদি ফুয়েলের দাম ও বিমানবন্দর ব্যবহারের চার্জ হ্রাস করে, তাহলে প্লেনের ভাড়া কমবে। এতে মানুষ উপকৃত হবে। তিনি বলেন, এতো বেশি দাম দিয়ে ফুয়েল কিনে ও বিমানবন্দরের চার্জ দিয়ে ব্যবসা টিকে থাকা কঠিন। তাই এ খাতকে টিকিয়ে রাখতে সরকারের সুদৃষ্টি প্রয়োজন।

প্রসঙ্গত, বর্তমানে সর্বাধুনিক প্রযুক্তির তৈরি ও কারখানা থেকে সরাসরি বহরে যুক্ত এটিআর ৭২-৬০০ প্লেন দিয়ে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনা করছে এয়ারলাইন্সটি।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন