২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশাল দুর্গাসাগরে নিখোঁজ সেই পুলিশপুত্রের লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:০০ অপরাহ্ণ, ২০ নভেম্বর ২০১৯

নিজস্ব বার্তা পরিবেশক:: বরিশালের দুর্গাসাগর পাড়ি দিতে গিয়ে নিখোঁজ সেই পুলিশপুত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের ৯ ঘণ্টার মাথায় লাশটি বুধবার রাত ৯টার দিকে দিঘি থেকে উদ্ধার করা হয়।

বরিশাল শহরের কাউনিয়া হাউজিং এলাকার বাসিন্দা পুলিশের সুবেদার শাহ আলমের ছেলে রাজধানী আহছানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হৃদয় হোসেন বুধবার বেলা ১২টার দিকে বন্ধুদের সাথে বাজি ধরে দুর্গাসাগর দিঘি পাড়ি দিতে গিয়ে নিখোঁজ হন।

বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানা পুলিশ জানায়- দিঘির দক্ষিণপ্রাপ্ত থেকে নেমে কিছুটা পথ অতিক্রম করার পরে ডুব দিয়ে যুবক নিখোঁজ হন। এই খবর পেয়ে তাদের একাধিক টিম নৌকাযোগে দিঘিতে উদ্ধার অভিযান শুরু করে। পরে তাদের সাথে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের একটি ডুবুরিদলও সেখানে অভিযানে অংশ নেয়। কিন্তু শিক্ষার্থীর সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরবর্তীতে তল্লাশির একপর্যায়ে রাত ৯টার দিকে দিঘি থেকে লাশটি উদ্ধার করা হয়।

এই তথ্য নিশ্চিত করে বিমানবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন আলম বরিশালটাইমসকে বলেন- যুবকের স্বজনদের খবর দেওয়া হয়েছে। তাদের সিদ্ধান্ত অনুসারে পরবর্তীতে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।’

 

আরও পড়ুন…

২০০ টাকা বাজিতে দুর্গাসাগর পাড়ি দিতে গিয়ে ডুবল পুলিশপুত্র

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন