২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশাল নগরীতে নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৩৭ অপরাহ্ণ, ২৯ নভেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল শহরের কলেজ অ্যাভিনিউ এলাকার একটি নির্মাণাধীন ভবন থেকে আব্দুল কুদ্দুস নামের এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। কোতয়ালি মডেল থানাধীন ওই এলাকার ‘গাঙচিল’ ভবনের নিচতলায় রোববার সকালে লাশটি পড়ে থাকতে দেখে অপর শ্রমিকেরা পুলিশে খবর দেয়। পরে উপ-পরিদর্শক (এসআই) আশুতোষের নেতৃত্বে পুলিশের টিম গিয়ে লাশটি উদ্ধার করে। এবং ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করে।

ঝালকাঠির নলছিটি উপজেলার আব্দুল মালেক হাওলাদারের ছেলে আব্দুল কুদ্দুস কলেজ অ্যাভিনিউ এলাকার ‘গাঙচিল’ ভবনে নির্মাণ শ্রমিকের কাজ করছিলেন।

পুলিশ জানায়, রোববার সকালে খবর পেয়ে শ্রমিকের লাশটি ভবনের নিচতলা থেকে উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। কিন্তু কি কারণে তার মৃত্যু হয়েছে, সেই বিষয়টি তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়া গেলে প্রকৃত কারণ কার জানা সম্ভব হবে।

বরিশাল কোতয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আশুতোষ বরিশালটাইমসকে জানান, আব্দুল কুদ্দুস শনিবার থেকে ভবনটিতে নির্মাণ কাজ করছিলেন। এখানে আরও দুই নারী শ্রমিক নিয়োজিত আছেন। রোববার সকালে আব্দুল কুদ্দুস কাজে আসার কিছুক্ষণ পরে চা খাওয়ার কথা বলে বেড়িয়ে যায়। পরে তার লাশটি পড়ে থাকতে দেখে অপর শ্রমিকেরা থানায় খবর দেয়।’

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন