১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশাল নগরীতে ২ নারী ছিনতাইকারী আটক, টাকা উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:১৮ অপরাহ্ণ, ২৬ জানুয়ারি ২০২২

বরিশাল নগরীতে ২ নারী ছিনতাইকারী আটক, টাকা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র নারী কাউন্সিলরের ব্যাগ থেকে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত দুই নারী ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। তাদের কাছ থেকে ছিনতাই হওয়া ৫০ হাজার টাকাও উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার (২৬ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টায় শহরের গীর্জা মহল্লা এলাকায়।

আটক ওই দুই নারী রিনা এবং আরজিনা বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর রামপট্টি এলাকার বেদে পল্লীর বাসিন্দা বলে জানা গেছে।

ভুক্তভোগী বরিশাল সিটি কর্পোরেশনের ১ নম্বর ওয়ার্ডের সাবেক প্যানেল মেয়র নারী কাউন্সিলর তাসলিমা কালাম পলি জানান, সকালে ব্যাংক থেকে ৫০ হাজার টাকা তুলে গীর্জা মহল্লা এলাকা থেকে যাচ্ছিলেন। এসময় ওই দুই নারীসহ আরও কয়েকজন তার পিছু নেয়। বিষয়টি সন্দেহজনক হলে তিনি তাদের পিছু নেওয়ার কারণ জানতে চান। পরে নিজের বহন করা ব্যাগের চেইন খোলা আর তাতে টাকা দেখতে না পেয়ে ওই দুই নারীকে ধরে ফেলেন। এসময় তাদের মধ্যের এক জনের ওড়নায় থাকা টাকা তিনি উদ্ধার করেন। এরপর ঘটনাস্থলে উপস্থিত সাধারণ মানুষ তাদরর নাম পরিচয় জানতে চাইলে তারা না বলে নিজেদের নির্দোষ দাবি করেন। খবর পেয়ে বরিশাল কোতয়ালি থানা পুলিশের একটি টিম এসে দুই নারীকে আটক করে।

এ ঘটনায় ছিনতাইয়ের শিকার হওয়া সাবেক নারী কাউন্সিলর বাদী হয়ে মামলার প্রস্তুতি নিয়েছেন।

বরিশাল কোতয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম বরিশালটাইমসকে জানান, দুই নারীকে থানায় নিয়ে আসা হয়েছে। ভুক্তভোগী মামলা দায়ের করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন