২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বরিশাল নগরীর তাওয়া রেস্তোরাঁয় বিক্রি হয় পঁচা-বাসি খাবার!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:০৯ অপরাহ্ণ, ১৯ জুন ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল নগরীর একটি অভিজাত রেস্তোরাঁ ‘তাওয়া’কে ৩০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ভ্রাম্যমাণ আদালত। বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে সংস্থাটির সহকারি পরিচালক সোহেব মিয়া পরিচালিত ভ্রাম্যমাণ আদালত এই দধন্ডদেশ দেন।
একাধিক সূত্র জানায়- শহরের সিঅ্যান্ডবি রোডে এই প্রতিষ্ঠানটি দীর্ঘদিন যাবাত এক তেল দিয়ে একাধিকবার রান্না ও বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে পঁচা-বাসি খাবার সরবরাহ করে আসছিল। আরও অভিযোগ ছিল খাবারে অতিরিক্ত অর্থ হাতিয়ে নেওয়ার।

সর্বশেষ বুধবার এই প্রতিষ্ঠানটি থেকে বরিশাল মেট্রোপলিটন পুলিশ প্রশাসন একটি আয়োজ উপলক্ষে দুপুরের খাবার সংগ্রহ করে। কিন্তু খাবারগুলো থেকে পঁচা গন্ধ আসায় সেগুলো ফেলে দিতে হয়।

এই বিষয়টি নিয়ে পুলিশের ভেতরে ক্ষোভ দেখা দেয়। ফলে বিষয়টি অভিযোগ আকারে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বরিশাল জেলা অফিসকে অবহিত করে পুলিশ।

পরবর্তীতে সংস্থাটির সহকারি পরিচালক সোহেব মিয়ার নেতৃত্বে তাওয়ায় ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালিত হয়। এতে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানা পুলিশের একটি টিম ভ্রাম্যমাণ আদলতকে সহযোগিতা করে।’

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন