২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশাল নৌ-পুলিশের অভিযানে ৬৭৬ পিস ইয়াবাসহ যুবক আটক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:২১ অপরাহ্ণ, ২৯ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল নৌবন্দর এলাকা থেকে এক যুবককে বিপুল সংখ্যক ইয়াবাসহ আটক করেছে নৌ-পুলিশ। বৃহস্পতিবার সকালে পনু (৩৯) নামের এই যুবক ঢাকা থেকে আগত এডভেঞ্চার-১ লঞ্চ থেকে নামলে গতিবিধি দেখে পুলিশ সদস্যদের সন্দেহ হয়। পরে পুলিশ সদস্যরা তার শরীরে তল্লাশি চালিয়ে ৬৭৬ পিস ইয়াবা উদ্ধার করে। এই অভিযানে নেতৃত্ব দেন নৌ-পুলিশ বরিশাল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন।

পুলিশের একটি সূত্র জানায়, রাজধানী ঢাকা থেকে লঞ্চযোগে বরিশালের উদ্দেশে আসা এক যুবক সাথে করে ইয়াবা নিয়ে আসছে এমন সংবাদ আগাম জানিয়ে দেয় একটি বিশেষ মাধ্যম। সকালে নৌবন্দরে লঞ্চ আসার আগেই ওসি আল মামুনের নেতৃত্বে টার্মিনালে পুলিশের একটি চৌকশ টিম উপস্থিত হয়। এবং অপরাপর লঞ্চগুলোতে আসা যাত্রীদের ওপর কঠোর নজরদারি শুরু করেছে পুলিশ সদস্যরা।

নৌ-পুলিশের এসআই পদমর্যাতার এক কর্মকর্তা বরিশালটাইমসকে জানান, নৌবন্দরে অবস্থান নেওয়ার এক ঘণ্টার মাথায় সোয় ৭টার দিকে টার্মিনালে আসে এডভেঞ্চার-১ লঞ্চটি। একে একে সকল যাত্রী নেমে গেলেও ইয়াবা বহনকারী যুবক পুলিশের উপস্থিতি আঁচ করতে পেরে ভয়ে নামছিল না। একপর্যায়ে পুলিশ সদস্যরা বাকি যাত্রীদের দ্রুত নামিয়ে দিতে লঞ্চ স্টাফদের নির্দেশ দিলে যুবক নেমে আসে। এসময় তার গতিবিধি দেখে পুলিশের সন্দেহ হলে তাকে আটক করে তল্লাশি করা হয়। পরে তার শরীরে ৬৭৬ পিস ইয়াবা পাওয়া যায়।

নৌ-পুলিশ বরিশাল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, আটক যুবক ঝালকাঠি সদরের রেজেক আলী হাওলাদার রাজ্জাকের ছেলে। তার বিরুদ্ধে নৌ-পুলিশ বাদী হয়ে কোতয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছে।

এই অভিযানে ওসির সাথে অংশ নেন উপ-পরিদর্শক (এসআই) অলক চৌধুরী এবং সহকারি উপ-পরিদর্শক (এএসআই) সাগর উল্লেখযোগ্য।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন