২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশাল/ পাথরবোঝাই ট্রাকের ভারে ভেঙে পড়ল ব্রিজ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:১২ অপরাহ্ণ, ১৫ সেপ্টেম্বর ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> বরিশাল বানারীপাড়া সড়কে পাথরবোঝাই ট্রাকের ভারে ভেঙে পড়েছে একটি বেইলি ব্রিজ। এতে করে ওই সড়কে সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে।

বুধবার ভোরে বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়ন পরিষদসংলগ্ন সড়কের এই বেইল ব্রিজটি খালে ভেঙে পড়ে। ট্রাকটি উদ্ধার ও যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা চলছে।

স্থানীয়রা জানান, ভোরে পাথরবোঝাই একটি ট্রাক পিরোজপুর থেকে বরিশালে আসার পথে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বরিশাল সদরের সঙ্গে বানারীপাড়া ও পিরোজপুরের নেছারাবাদসহ বেশ কয়েকটি উপজেলায় যোগাযোগের একমাত্র মাধ্যম এ সড়ক। এক দশক আগে মাধবপাশা ইউনিয়ন পরিষদসংলগ্ন খালের ওপর ঝুঁকিপূর্ণ ব্রিজটি সংস্কারের জন্য উদ্যোগ নেয় সড়ক ও জনপথ বিভাগ।

ওই সময় সড়কের পাশে বিকল্প যোগাযোগ ব্যবস্থা হিসেবে বেইলি ব্রিজটি নির্মাণ করা হয়। ওই ব্রিজ দিয়ে এতদিন গাড়ি চলাচল করছিল। তবে অস্থায়ী বেইলি ব্রিজটি ভেঙে পড়ায় বরিশালের সঙ্গে নেছারাবাদ ও বানারীপাড়ার সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানা পুলিশের ওসি কমলেশ চন্দ্র হালদার বলেন, ব্রিজটি ভেঙে খালে পরে রয়েছে। একইভাবে ট্রাকটিও পরে রয়েছে। ট্রাক উদ্ধার করার চেষ্টা চলছে। সংশ্লিষ্ট কতৃপক্ষ ব্রিজ সংস্কার না কর‌া পর্যন্ত যান চলাচল স্বাভাবিক হচ্ছে না।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন