২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদের দপ্তর সম্পাদক এম মিরাজ হোসাইন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:১৯ অপরাহ্ণ, ২৬ আগস্ট ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: নবগঠিত ‘বরিশাল প্রকাশক-সম্পাদক পরিষদ’র দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন সিনিয়র সাংবাদিক এম. মিরাজ হোসাইন। তিনি বরিশাল থেকে প্রকাশিত দৈনিক দখিনের কণ্ঠ পত্রিকার সম্পাদক। সৎ চিন্তাধার ব্যক্তি মিরাজ দীর্ঘদিন ধরে বরিশালের মিডিয়ায় কর্মরত আছেন। এছাড়া তিনি বাংলাদেশের প্রথম শ্রেণির দৈনিক পত্রিকা ‘বর্ণিক বার্তা’ ও ‘ভোরের কাগজ’-এ বরিশাল ব্যুরো চিফ হিসেবে দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য, সম্প্রতি দৈনিক শাহানামা পত্রিকার সম্পাদক কাজী আবুল কালাম আজাদকে সভাপতি ও দৈনিক পরিবর্তনের প্রকাশক-সম্পাদক কাজী মিরাজ মাহামুদকে সাধারণ সম্পাদক করে ঘোষিত বরিশালের সংবাদকর্মীদের অভিভাবক সংগঠন ‘বরিশাল প্রকাশক-সম্পাদক পরিষদ’র নেতৃত্ব লাভ করায় এম মিরাজ হোসাইনকে শুভেচ্ছা জানিয়েছে সহকর্মী থেকে শুরু করে সামাজিক-রাজনৈতিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

পদপ্রাপ্তি নিয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে সাংবাদিক মিরাজ বরিশালটাইমসকে বলেন- সিনিয়ররা আমাকে যে মূল্যায়ন করেছেন তা হয়তো প্রত্যাশার চাইতেও অনেক গুণ বেশি। এই মূল্যায়ন রক্ষাসহ তাদের পাশে থেকে সংগঠনকে গতিশীল করতে ভুমিকা রাখবো।

তরুণ সাংবাদিক মিরাজ হোসাইন ১৯৯৭ সালের শুরুর দিকে বরিশাল থেকে প্রকাশিত দৈনিক দক্ষিণাঞ্চল পত্রিকায় লেখালেখির মধ্য দিয়ে মিডিয়ায় নাম লেখান। পরে বরিশাল বার্তা, আজকের বার্তা, সত্য সংবাদ, ভোরের অঙ্গীকার, শাহানামা, বরিশালের আজকালসহ একাধিক প্রতিষ্ঠানে সুনামের কাজ করেন।

এই সংবাদকর্মীর উত্তোরত্তোর সাফল্য কামনা করেছেন সংগঠনটির সভাপতি-সাধারণ সম্পাদক।’

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন