১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদের যুগ্ম সম্পাদক লোকমান হোসাঈন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:১০ অপরাহ্ণ, ২৬ আগস্ট ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: নবগঠিত ‘বরিশাল প্রকাশক-সম্পাদক পরিষদ’র যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাংবাদিক এম. লোকমান হোসাঈন। তিনি বরিশাল থেকে প্রকাশিত দৈনিক সময়ের বার্তা পত্রিকার প্রকাশ-সম্পাদক। সৎ চিন্তাধারার ব্যক্তি লোকমান দীর্ঘদিন ধরে বরিশালের মিডিয়ায় কর্মরত আছেন।

উল্লেখ্য, সম্প্রতি দৈনিক শাহানামা পত্রিকার সম্পাদক কাজী আবুল কালাম আজাদকে সভাপতি ও দৈনিক পরিবর্তনের প্রকাশক-সম্পাদক কাজী মিরাজ মাহামুদকে সাধারণ সম্পাদক করে ঘোষিত বরিশালের সংবাদকর্মীদের অভিভাবক সংগঠন ‘বরিশাল প্রকাশক-সম্পাদক পরিষদ’র নেতৃত্ব লাভ করায় লোকমানকে শুভেচ্ছা জানিয়েছে সহকর্মী থেকে শুরু করে সামাজিক-রাজনৈতিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

পদপ্রাপ্তি নিয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে সাংবাদিক লোকমান বরিশালটাইমসকে বলেন- অগ্রজ সহকর্মীরা আমাকে যে মূল্যায়ন করেছেন তা হয়তো প্রত্যাশার চাইতেও অনেক বেশি। এই মূল্যায়ন রক্ষাসহ তাদের পাশে থেকে সংগঠনকে গতিশীল করতে ভুমিকা রাখবেন।

তরুণ সাংবাদিক লোকমান হোসাঈন ২০০৫ সালের শুরুর দিকে বরিশাল থেকে প্রকাশিত দৈনিক বরিশাল বার্তা পত্রিকায় লেখালেখির মধ্য দিয়ে মিডিয়ায় নাম লেখান। পরে সত্য সংবাদ, বরিশাল প্রতিদিন, আজকের বার্তা, ভোরের আলোসহ একাধিক প্রতিষ্ঠানে সুনামের কাজ করেন।

এই সংবাদকর্মীর উত্তোরত্তোর সাফল্য কামনা করেছেন সংগঠনটির সভাপতি-সাধারণ সম্পাদক।’

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন