২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশাল ফুটবল একাডেমির আত্মপ্রকাশ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:২২ অপরাহ্ণ, ১১ জানুয়ারি ২০২২

বরিশাল ফুটবল একাডেমির আত্মপ্রকাশ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> রাজধানী ঢাকার স্থানীয় একটি রেস্টুরেন্টে আত্মপ্রকাশ ঘটেছে বরিশাল ফুটবল একাডেমির। দেশের ফুটবলের বড় পরিসরে বিশেষ ঢাকায় বরিশালের কোন ক্লাব বা একাডেমির অংশগ্রহণ নেই বললেই চলে। আসন্ন ঢাকা পাইওনিয়ার ফুটবল লীগে বরিশাল ফুটবল একাডেমি নামে একটি ক্লাব দল অংশগ্রহণ করতে যাচ্ছে। বর্তমানে উক্ত সংগঠনটির সমস্ত কার্যক্রম ঢাকাকেন্দ্রিক হলেও ভবিষ্যতে বৃহত্তর বরিশাল তথা জেলা সদরে এর কার্যক্রম বিস্তৃত করার ইচ্ছে রয়েছে ক্লাবটির কর্মকর্তাদের। একাডেমির মূল উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা এবং সাধারণ সম্পাদক হচ্ছেন সাইফুল ইসলাম। নিজে ফুটবলার হতে না পারলেও ফুটবলার তৈরির জন্য কাজ করতে চান তিনি।

সোমবার বরিশাল ফুটবল একাডেমির আত্মপ্রকাশের দিন আসন্ন ঢাকা পাইওনিয়ার ফুটবল লীগকে সামনে রেখে একাডেমির গভর্নিং বডির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও ব্যবসায়ী বরিশালের কৃতী সন্তান সৈয়দ রিয়াজুল করিম। যিনি দেশের অন্যতম পুরানো ক্লাব দিলকুশা স্পোর্টিং ক্লাবের সভাপতিও বটে। পাশাপাশি কার্যনির্বাহী কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন আরেক বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়া সংগঠক শাজাহান মিয়া।

আত্মপ্রকাশ অনুষ্ঠানে প্রায় শ’খানেক আমন্ত্রিত অতিথি উপস্থিত ছিলেন।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে যারা উপস্থিত ছিলেন তারা হলেন : এজাজ মোহাম্মদ জাহাঙ্গীর, সভাপতি আরামবাগ ক্রীড়া সংঘ, মোস্তাফিজুর রহমান মাইনু, সদস্য সচিব ফকিরেরপুল ইয়ংমেন্স ক্লাব, সালাউদ্দীন রতন, সাধারণ সম্পাদক, দিলকুশা স্পোর্টিং ক্লাব, চলচ্চিত্র অভিনেতা নজরুল ইসলাম কাবিলা, দৈনিক ইনকিলাবের সিনিয়র ক্রীড়া সাংবাদিক জাহেদ হোসেন খোকন, সিনিয়র ক্রীড়া সাংবাদিক শফিকুল শামীম, বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের সহ-সভাপতি আব্দুল বারী মানিক, এফসি ব্রাহ্মণবাড়িয়া দলের সভাপতি টিএম শওকত আলী মোস্তফা, ঢাকা মহানগর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন সোহাগ, ডাঃ আল আমিন বিশ্বাস, হাসান পাটোয়ারী, বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম এর প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন যুবায়ের, ক্রীড়া সংগঠক নজরুল ইসলাম প্রধান, ক্রীড়া সংগঠক নুরুল ইসলাম চৌধুরী নুরু, ৯নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক সাহেব আলী আকন, ছাত্রনেতা খাইরুল ইসলাম, যুবলীগ নেতা আবুল কাশেম মন্টু, আরামবাগ ফুটবল একাডেমীর সানি, জিতু, সিহাব, মিতু, গোলাম মাওলা এবং বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের সদস্যবৃন্দসহ আরও অনেকে।

সভায় বরিশাল ফুটবল একাডেমির আত্মপ্রকাশ উপলক্ষে শুভকামনা জানিয়ে অনেকেই শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন। বক্তারা আসন্ন ঢাকা পাইওনিয়ার ফুটবল লীগে শক্তিশালী দল গঠন করার জন্য সবাই পাশে থেকে সাহায্য সহযোগিতা করবেন বলে আশ্বাস প্রদান করেন। বরিশাল ফুটবল একাডেমির পক্ষ হতে গর্ভনিং বডির চেয়ারম্যান সৈয়দ রিয়াজুল করিম ও সভাপতি শাজাহান মিয়াকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং ক্রেস্ট প্রদান করা হয়। আমন্ত্রিত অতিথিদেরকে সুদৃশ্য লোগো সম্বলিত মগ ও নতুন বছরের ক্যালেন্ডার উপহার প্রদান করা হয়।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন