২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বরিশাল বিএনপি নেতা শাহেদ আকন মারা গেছেন, শোক প্রকাশ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৫৯ অপরাহ্ণ, ১৩ নভেম্বর ২০১৯

নিজস্ব বার্তা পরিবেশক:: বরিশাল বিএনপি নেতা শাহেদ আকন সম্রাট মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে তিনি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি এক ছেলে এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

বরিশাল মহানগর বিএনপির দপ্তর সম্পাদক শাহেদ আকন ২ অক্টোবর থেকে ইউনাইটেড হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন।

তাঁর ছোট ভাই বরিশাল দক্ষিণ জেলা যুবদল সভাপতি অ্যাডভোকেট পারভেজ আকন বিপ্লব এই তথ্য নিশ্চিত করে জানান, গত ২ নভেম্বর ওই হাসপাতালে তার ওপেন হার্ট সার্জারী করা হয়। তখন তার খাদ্যনালীতে আলসার ধরা পড়ে। সেখান থেকে রক্তক্ষরণের কারণে ওই রাতে তাকে লাইফ সার্পোটে নেওয়া হয়। সেই থেকে লাইফ সার্পোটে ছিলেন।

বরিশাল জেলা যুবদলের সাবেক সভাপতি সাহেদ আকন সম্রাট যুবদলের কেন্দ্রীয় কমিটির যোগাযোগ বিষয়ক সম্পাদক ছিলেন।

এই রাজনৈতিকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন- কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপির অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার, সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, বরিশাল দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়দুল হক চাঁন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম শাহীন, উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ এবং সাধারণ সম্পাদক আকন কুদ্দুসুর রহমান প্রমুখ।

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন