২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশাল বিএম কলেজছাত্র অপহৃত, মুক্তিপণ দাবি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:১১ পূর্বাহ্ণ, ৩১ আগস্ট ২০১৯

বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের এক ছাত্রকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (৩০ আগস্ট) দুপুরের দিকে বরিশালের নিউ কলেজ রোড এলাকা থেকে তাকে অপহরণ করা হয় বলে জানা গেছে। এই ঘটনায় অপহৃত আবু সুফিয়ান ইমুর পিতা জসীমউদ্দিন বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

অপহৃত ইমু বিএম কলেজের ব্যবস্থাপনা বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র এবং সে কলেজের অশ্বিনী কুমার ছাত্রাবাসের ৩০৯নং কক্ষে থাকতেন।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে আবু সুফিয়ান ইমুর বন্ধু জুবায়ের মাহমুদ ফোন করে ইমুর বাবা জসীম উদ্দিনকে জানায় যে অপরিচিত তিনজন লোক দুইটি মোটরসাইকেলে কলেজ রোড এলাকা থেকে ইমুকে জোরপূর্বক উঠিয়ে নিয়ে যায়। তখন ইমুর দুইটি ফোন নম্বরে কল করা হলে তা বন্ধ পাওয়া যায়। তবে মাঝে মধ্যে অন থাকে। ইমুকে অনেক খোঁজাখুঁজি করে পাওয়া না গেলে এই সাধারণ ডায়েরি করেন পটুয়াখালী জেলার গলাচিপা পৌরসভা এলাকার ৬নং ওয়ার্ডের টিএন্ডটি রোডের বাসিন্দা ও অপহৃত ইমুর বাবা জসীম উদ্দিন।

এদিকে জানা গেছে- আবু সুফিয়ান ইমুর ফোন থেকে কল করে বাবা জসীম উদ্দিনের কাছে মুক্তিপণ দাবি করা হয়েছে। সেই অনুযায়ী জসীম উদ্দিন ১৫ হাজার টাকা পাঠিয়েছেন। তবে এখন পর্যন্ত ইমুর কোনো খোঁজ পাওয়া যায়নি।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন