১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশাল বিভাগীয় কল্যাণ পরিষদ ফ্রান্সের অভিষেক সম্পন্ন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:২২ পূর্বাহ্ণ, ০১ অক্টোবর ২০১৯

বরিশাল বিভাগীয় কল্যাণ পরিষদ ফ্রান্সের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২৯ সেপ্টেম্বর দেশটির পন্তা হলে সম্পন্ন হয়েছে। কমিউনিটির নেতাদের উপস্থিতিতে বরিশাল বিভাগীয় কল্যাণ পরিষদ ফ্রান্সের নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে ও সংগঠনের উপদেষ্টা সাংবাদিক মোহাম্মদ মাহবুব হোসাইনের পরিচালনায় আলোচনায় অংশ নেনে বাংলাদেশ আওয়ামী লীগ ফ্রান্সের প্রবীণ নেতা সোনাম উদ্দিন খালেক।

southeast

এ ছাড়া আরও অংশ নেন- বিএনপি ফ্রান্সের সাবেক সভাপতি মোহাম্মদ সিরাজুল ইসলাম মিঞা, বিএনপি নেতা কবির পাটোয়ারী, ইউরো বাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান ও মোহাম্মদ কুদ্দুস।

বরিশাল বিভাগীয় কল্যাণ পরিষদ ফ্রান্সের পক্ষ থেকে স্বাগত বক্তব্য দেন- সংগঠনের উপদেষ্টা খান মিজানুর রহমান, বক্তব্য দেন- সংগঠনের প্রধান উপদেষ্টা মিঞা সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন নাসিম, সহ-সভাপতি খান দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক সেলিম হাওলাদার ও সহ-অর্থ সম্পাদক জাফর ইকবাল।

southeast

নবনির্বাচিত কার্যকরী কমিটির নেতাদেরকে শপথ পাঠ করান প্রধান র্নিবাচন কমিশনার মাহবুবুর রহমান। সভায় বক্তারা বলেন, ফ্রান্সে বাংলাদেশি কমিউনিটির একটা শক্ত অবস্থা প্রতিষ্ঠা করতে দল ও মতের ঊর্ধ্বে এসে আমাদের একতাবদ্ধ হয়ে কাজ করতে হবে। বাংলাদেশি কমিউনিটির কল্যাণে সামাজিক সংগঠনগুলোকে আরও যত্নবান ও গতিশীল হতে হবে।

আলোচনা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যায় প্যারিসের জনপ্রিয় শিল্পীরা সঙ্গীত পরিবেশন করে।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন