২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশাল বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হোসনে আরা নাহার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:১৪ অপরাহ্ণ, ৩১ মে ২০২৩

বরিশাল বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হোসনে আরা নাহার

লালমোহন (ভোলা) প্রতিনিধি:: জেলার পর এবার বরিশাল বিভাগে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন হোসনে আরা নাহার। তিনি ভোলার লালমোহন সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত আছেন। মঙ্গলবার (৩০ মে) বরিশাল বিভাগীয় কমিশনার কার্যালয় থেকে এ তথ্য নিশ্চিত করা হয়।

আয়োজকদের গঠিত বাছাই কমিটি তাঁর শিক্ষাগত যোগ্যতা, শিক্ষকতার অভিজ্ঞতা, বিষয়ভিত্তিক জ্ঞান ও নিষ্ঠা, সৃজনশীল প্রশ্নপত্র তৈরির দক্ষতা, সহযোগীতার প্রবণতা, চারিত্রিক দৃঢ়তা ও সততা, শৃংখলাবোধ, পেশাগত গবেষণামূলক সৃজনশীল প্রকাশনাসহ নানাবিধ বিষয় বিবেচনা করে তাঁকে বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত করেন।

জানা যায়, হোসনে আরা নাহার যোগদানের পর থেকেই তিনি অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম পরিচালনা করে আসছেন। কাজের স্বীকৃতিস্বরূপ তিনি ইতোপূর্বে দুইবার আইসিটি ট্রেনিংয়ে থাইল্যান্ড গিয়েছেন। এরআগে, ২০১৬ ও ২০১৯ এবং ২০২৩ সালে তিনবার উপজেলা ও জেলা পর্যায়েও শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন।

নিজের এই কৃতিত্বপূর্ণ অর্জনের ব্যাপারে হোসনে আরা নাহার বলেন, জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উপলক্ষে বিভাগে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছি। এতে আমি আনন্দিত এবং গৌরবান্বিত। এটা আমার জন্য সত্যিই বড় অর্জন। জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায়ও অংশগ্রহণ করবো। তাই সকলের কাছে দোয়া কামনা করছি।’

 

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন