২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশাল বিশ্ববিদ্যালয়ে নবীনদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:০৭ অপরাহ্ণ, ২২ ফেব্রুয়ারি ২০২০

সাব্বির আহমেদ,ববি:: বরিশাল বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ১ম বর্ষের নবাগত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন এবং বিশ্ববিদ্যালয় দিবস ২০২০ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২২ ফেব্রুয়ারি দুপুর ১২ টায় বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে এটি অনুষ্ঠিতত হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সম্মানিত সদস্য প্রফেসর ড. দিল আফরোজা বেগম ।
আলোচনা সভায় প্রধান অতিথিসহ অন্যান্য বক্তারা নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

এসময় প্রধান অতিথি অধ্যাপক ড. দিল আফরোজা বেগম নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আগামীর চ্যালেঞ্জ মোকাবেলায় দক্ষ মানবসম্পদ সৃষ্টির কোন বিকল্প নেই। তোমরা যে যে বিভাগেই পড়ছো না কেন সে বিষয়কে গুরুত্ব দিয়ে পড়তে হবে যাতে করে তোমরা তোমাদের উদ্ভাবনী শক্তির মাধ্যমে দেশের জন্য কাজ করে যেতে পার। তোমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শকে ধারণ করতে হবে। একটা বিষয় মনে রাখতে হবে যারা সত্যিকার অর্থে বঙ্গবন্ধুর আদর্শকে মনে প্রাণে ধারণ করে তারা কখনো কোন অন্যায় ও দূনীতিকে প্রশ্রয় দিতে পারেনা।

 

সভায় অন্যান্যদের মধ্যে আমন্ত্রিত অতিথিবৃন্দসহ বিশ্ববিদ্যালয়ের ডিন, রেজিস্ট্রার, প্রক্টর, প্রভোস্ট, বিভাগীয় চেয়ারম্যান, পরিচালক,ছাত্র উপদেষ্টা, শিক্ষকমন্ডলী, শিক্ষার্থীবৃন্দ, দপ্তরপ্রধান, কর্মকর্তা, কর্মচারী এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন