১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:২৮ পূর্বাহ্ণ, ২৭ নভেম্বর ২০১৯

আদালতে সর্বাধিক স্বাক্ষী হাজির করা ও জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতিতে বিশেষ অবদান রাখায় ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২৬ নভেম্বর) বরিশাল রেঞ্জ ডিআইজি কার্যালয়ে মাসিক অপরাধ পার্যালোচনা সভায় ফাতিহা ইয়াসমিনের হাতে শ্রেষ্ঠ পুলিশ সুপারের ক্রেস্ট তুলে দেন ডিআইজি মো. শফিকুল ইসলাম।

সভা সূত্র জানায়, গত অক্টোবর মাসে আদালতে সর্বাধিক স্বাক্ষী হাজির করা ও ঝালকাঠি জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক হওয়ায় ফাতিহা ইয়াসমিন চলতি বছরের অক্টোবর মাসের শ্রেষ্ঠ পুলিশ সুপার মনোনীত হন।

পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন ঝালকাঠিতে যোগদানের পর থেকে মাদক ব্যবসায়ীদের প্রেপ্তারসহ মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা, লেখা-পড়া ফাকি দিয়ে রাতে পর্ক ও বিভিন স্থান্নে আড্ডা দেয়া শিক্ষার্থীদের বুঝিয়ে বাড়ি পঠানো, ভুমিদস্যুদের হাত থেকে সাধারণ মানুষের জমি উদ্ধার, সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা ও জনসচেতনতামূলক কার্যক্রমসহ বিভিন্ন কাজের জন্য প্রশংসিত হন।

ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, এই অর্জন শুধু আমার একার নয়। ঝালকাঠি জেলার প্রতিটি পুলিশ সদস্য এ সফলতার অশিংদার। ঝালকাঠি জেলার সকল পুলিশ সদস্য আরো উৎসাহ উদ্দীপনা নিয়ে কাজ করে জেলা পুলিশের জন্য বারবার সফলতা বয়ে আনুক এটাই আমার প্রত্যাশা।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন