২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার মাহমুদ হাসান

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৫৬ অপরাহ্ণ, ০৯ জুলাই ২০১৯

অপরাধ দমনের মাধ্যমে জনসেবামূলক কাজ করে ৮ম বারের মতো বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন ঝালকাঠি সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এমএম মাহমুদ হাসান।

মঙ্গলবার (৯ জুলাই) রেঞ্জের ২য় ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা সভায় বরিশাল রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মো. শফিকুল ইসলাম তাঁর হাতে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন। সভায় ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনসহ রেঞ্জের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা যায়, এমএম মাহমুদ হাসান ২০১৫ সালের ২ সেপ্টেম্বর সহকারী পুলিশ সুপার হিসেবে ঝালকাঠি জেলায় যোগদানের পর থেকে তার চৌকস নেতৃত্বে জেলায় মাদক উদ্ধার, সন্ত্রাস, ইভটিজিং, কমিউনিটি পুলিশিং, বিট পুলিশিং কার্যক্রম এবং অপরাধ দমনসহ আইন-শৃংখলার সার্বিক উন্নয়নে কাজ করছে পুলিশ। এই সকল অবদানের জন্যই তিনি বরিশাল রেঞ্জে ৮ম বারের মতো শ্রেষ্ঠ সার্কেল অফিসারের স্বীকৃতি পেয়েছেন।

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এমএম মাহমুদ হাসান বলেন, বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত করায় রেঞ্জ ডিআইজি শফিকুল ইসলাম স্যারের প্রতি আমি কৃতজ্ঞ। বরাবরের মতই আমি জেলা পুলিশ সুপার মহোদয়ের দিকনির্দেশনা ও তার তত্তাবধানে জেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিত নিয়ন্ত্রণে সর্বদা তৎপর থেকে কাজ করে যাব।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন