২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশাল র‌্যাবের অভিযানে ৩২ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৩৬ অপরাহ্ণ, ০৩ জুন ২০১৮

বরিশাল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) অভিযানে ইউনুছ তালুকদার (৫০) নামে এক পলাতক আসামিকে গ্রেফতার হয়েছেন। সাজাপ্রাপ্ত হওয়ার ৩২ বছর পর রোববার সকালে ফরিদপুর শহরের পশ্চিম খাবাসপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৮ সূত্র জানিয়েছে- ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিনের নেতৃত্বে একটি আভিযানিক দল শহরের পশ্চিম খাবাসপুর এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানকালে দীর্ঘ ৩২ বছর পালিয়ে থাকা তিন বছরের সশ্রম কারাদন্ড প্রাপ্ত আসামি মো. ইউনুস তালুকদারকে আটক করা হয়।

র‌্যাব-৮ এর কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, ইউনুস তালুকদার শ্যামলী পরিবহনের গাড়ির চালক ছিলেন। ১৯৮৬ সালে রাজবাড়ি সদর উপজেলার খানখানাপুর এলাকায় বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে ২৫ বছরের এক যুবককে চাপা দিলে ঘটনাস্থলেই ওই যুবকের নিহত হন। পরে এ ঘটনায় রাজবাড়ী সদর থানার মামলা দায়ের করা হয়।

তিনি আরও জানান- রাজবাড়ি আদালতে ওই মামলায় ইউনুছ তালুকদারের তিন বছরের সশ্রম কারাদন্ড ও দুই হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দেন আদালত। মামলার রায়ের পর থেকেই ইউনুস তালুকদার পলাতক ছিলেন।

দীর্ঘ ৩২ বছর পলাতক থাকার পর শনিবার সকালে পশ্চিম খাবাসপুর এলাকায় তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে ইউনুস তালুকদারকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ইউনুসকে ফরিদপুর কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন