২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশাল র‌্যাবের অভিযানে ভুয়া প্রশ্নপত্র ফাঁসকারী গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:২৭ অপরাহ্ণ, ০৫ নভেম্বর ২০১৮

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় অভিযান চালিয়ে চলমান জেএসসি ও পিএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র সরবরাহকারী চক্রের সদস্য জয়ন্ত মন্ডলকে (১৮) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)। সোমবার সকাল ৮টার দিকে উপজেলার ঠুটাখালী এলাকার নিজ বাসা থেকে জয়ন্তকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তার কাছ থেকে দুটি মুঠোফোন সেট ও ব্যবহৃত ২টি সিমকার্ড উদ্ধার করা হয়েছে। পাশাপাশি তার ফেসবুক একাউন্ট থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়ার বিষয়টিও জানিয়েছে র‌্যাব।

গ্রেপ্তার জয়ন্ত মন্ডল ঠুটাখালী গ্রামের জোতিন্দ্র মন্ডলের ছেলে।

বরিশাল র‌্যাব সদর দপ্তর জানিয়েছে, জয়ন্ত ভুয়া প্রশ্নপত্র সরবরাহের উদ্দেশে নিজ বাড়িতে তার ফেসবুক একাউন্টে পিএসসি, জেএসসি, এসএসসি, এইচএসসি’র ১০০ ভাগ কমন সাজেশন নামে ভুয়া প্রশ্নপত্র বিক্রির স্ট্যাটাস দেয়। তার দেওয়া স্ট্যাটাস দেখে অনেক সুযোগ সন্ধানী শিক্ষার্থী প্রলোভনে পড়ে তার কাছ থেকে মোটা অংকের বিনিময়ে ওই ভুয়া প্রশ্নপত্র ক্রয় করতে আগ্রহ প্রকাশ করে।

এই খবর পেয়ে সোমবার সকালে জয়ন্তকে তার নিজ বাড়ি থেকে আটক করে র‌্যাব। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জয়ন্ত ভুয়া প্রশ্নপত্র সরবরাহের নামে বিভিন্ন শিক্ষার্থীদের কাছ থেকে বিকাশ ও বিভিন্ন পন্থায় বিভিন্ন সময়ে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নেওয়ার কথা স্বীকার করেছে।

জিজ্ঞাসাবাদ শেষে গ্রেপ্তার জয়ন্তকে নাজিরপুর থানায় সোপর্দ করা হয়েছে।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন