২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশাল র‌্যাবের অভিযানে ২৪ হাজার ইয়াবাসহ ২ ব্যবসায়ী গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৩০ অপরাহ্ণ, ০৪ এপ্রিল ২০২১

বরিশাল র‌্যাবের অভিযানে ২৪ হাজার ইয়াবাসহ ২ ব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> বরিশাল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ঝালকাঠি শহরের একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে বিপুলসংখ্যক ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। শনিবার ভোর রাতে র‌্যাবের একটি টিম শহরের বাতাসাপট্টি এলাকার ওই হোটেলে হানা দিয়ে বেলায়েত হোসেন (৪০) এবং মো. নির আহমদ (৪১) নামের এই দুই ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। মাদক উদ্ধার ও গ্রেপ্তার অভিযানের বিষয়টি রোববার দুপুরে এক ইমেল বার্তায় গণমাধ্যমকে নিশ্চিত করে র‌্যাব বরিশাল সদর দপ্তর।

গ্রেপ্তার বেলায়েত হোসেন নোয়াখালীর সুবর্ণচরের বাসিন্দা মৃত খুরশীদ আলমের ছেলে এবং নির আহমদ চট্টগ্রাম শহরের নাসিরাবাদ এলাকার মৃত আবুল হাসেমের ছেলে।

র‌্যাবের সূত্র জানায়, তাদের একটি টহল টিম দায়িত্ব পালনকালে খবরে আসে ঝালকাঠি শহরের বাতাসাপট্টি এলাকার ‘আরাফাত বোডিং’ (আবাসিক) নামক হোটেলের চতুর্থ তলায় অবস্থান করছে। পরক্ষণে র‌্যাব সদস্যরা হোটেলটির চতুর্থ তলার ৪০৪ নম্বর কক্ষে তল্লাশি চালিয়ে ২৪ হাজার ৪০০ পিস ইয়াবা এবং মাদক বিক্রয়ের নগদ ৮১ হাজার ৮৩০ টাকা উদ্ধার করে। সেই সাথে বেলায়েত হোসেন এবং নির আহমদকে গ্রেপ্তার করেছে।

এই ঘটনায় বরিশাল র‌্যাবের ডিএডি মো. সাইফুল ইসলাম বাদী হয়ে ঝালকাঠি সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন