২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশাল শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে রোগীর মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:২৪ অপরাহ্ণ, ০৬ এপ্রিল ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনা ইউনিটে এক পুরুষ রোগীর মৃত্যু হয়েছে। সোমবার বিকেলে ভর্তির ১০ মিনিটের মাথায় তিনি মারা গেছেন। ৫০ বছর বয়সী এই ব্যক্তির বাড়ি বরিশাল সদর উপজেলার তালতলীতে বলে জানা গেছে।

এনিয়ে শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে তিন রোগীর মৃত্যু হলো। তবে পুর্বে মারা যাওয়া দুই রোগীর নমুনা পরীক্ষা করে তাদের শরীরে করোনা ভাইরাসের কোন আলামত পাওয়া যায়নি।

হাসপাতালের পরিচালক ডা. মোহাম্মদ বাকির হোসেন বরিশালটাইমসকে জানান, বিকেলে পঞ্চাশোর্ধ্ব ব্যক্তি শ্বাসকষ্ট, কাশি ও বুকের ব্যাথা নিয়ে হাসপাতালে আসেন। তাকে ভর্তির পরে করোনা ওয়ার্ডে নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছিল। কিন্তু মিনিট দশেক পরেই তার মৃত্যু ঘটে। করোনাভাইরাসের উপসর্গ নিয়ে এই ব্যক্তি মারা যাওয়ার বিষয়টি ইতিমধ্যে স্বাস্থ্য মন্ত্রণালয় ও সরকারের রোগতত্ত¡, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) কে অবহিত করা হয়েছে। এবং তাদের দেওয়া নির্দেশনা মেনে মৃতদেহ দাফন প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

এছাড়া মারা যাওয়া ব্যক্তির নমুনা সংগ্রহ করে রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) প্রেরণ প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানান পরিচালক ডা. মোহাম্মদ বাকির হোসেন।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন