২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে করোনা সন্দেহে হাসপাতালে ভর্তি নারীর মৃত্যু, চিকিৎসাধীন ৬

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৩২ পূর্বাহ্ণ, ২৯ মার্চ ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল :: বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে নেওয়ার সঙ্গে সঙ্গে এক রোগীর মৃত্যু হয়েছে। শনিবার রাত ১২টা ৫ মিনিটের দিকে ওই রোগীর মৃত্যু হয়।

মৃত্যুর মাত্র ১৫ মিনিট আগে তাকে হাসপাতালের জরুরি বিভাগে তার স্বজনরা নিয়ে আসেন। এরপর সেখান থেকে তাকে করোনা ইউনিটে পাঠানো হয় বলে বলে জানা গেছে। মৃত নিরু বেগম (৪৫) বরিশাল নগরীর কাউনিয়া পুড়ানপাড়া এলাকার মো. দুলালের স্ত্রী।

হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন বলেন, এই রোগী ডায়রিয়ায় আক্রান্ত হয়ে ৩ দিন আগে বরিশাল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে চিকিৎসায় সুস্থ হয়ে বাড়ি ফিরে যান। এরপর বাড়িতে বসে তিনি জ্বর, গলা ব্যথা ও শ্বাসকষ্টে আক্রান্ত হন। শনিবার তার অবস্থার অবনতি হলে তাকে রাত পৌঁনে ১২টার দিকে শের-ই বাংলা মেডিক্যালে ভর্তি করা হয়। তার ডায়বেটিস এবং উচ্চ রক্তচাপ ছিল বলে মুঠোফোনে জানান তার স্বজনরা।

তিনি আরো জানান, তার কোনো স্বজন বিদেশ থেকে আসেননি কিংবা তিনিও বরিশালের বাইরে কোথাও যাননি। এছাড়া গতকাল রাত পর্যন্ত শের-ই বাংলা মেডিক্যালের করোনা ইউনিটে করোনা সন্দেহে ছয়জন রোগী চিকিৎসাধীন আছেন বলে জানান তিনি।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন