২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশাল/ হত্যা মামলায় ৪ আসামীর যাবজ্জীবন কারাদণ্ড

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৫৮ অপরাহ্ণ, ১৮ মে ২০২২

বরিশাল/ হত্যা মামলায় ৪ আসামীর যাবজ্জীবন কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ঝালকা‌ঠির রাজাপু‌রে এক যুবক‌কে হত‌্যা মামলায় চারজন‌কে যাবজ্জীবন কারাদণ্ড দি‌য়ে‌ছেন আদালত। রায়ে আসামিদের ৫ হাজার টাকা করে জ‌রিমানা, অনাদা‌য়ে তিন মা‌সের কারাদণ্ড দেওয়া হয়েছে।

ব‌রিশাল বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব‌্যুনালের বিচারক মাহামুদুর রহমান আসামিদের উপ‌স্থি‌তি‌তে বুধবার বেলা ৩টায় এই রায় দেন।

দণ্ডিতরা হলেন জসীম খান, হেলাল ফ‌কির, ফয়সাল ফ‌কির এবং বেলাল ফ‌কির। তাদের বাড়ি রাজাপু‌রের বড়ইয়া এলাকায়।

এ তথ্য নিশ্চিত করেছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী (স্পেশাল) মামুন চৌধুরী।

এজাহারে বলা হয়, ২০১৯ সা‌লের ২৬ মার্চ রা‌তে বন্ধুর সঙ্গে পিক‌নি‌ক করার কথা ব‌লে রাজাপু‌রের বড়ইয়ার এলাকার নিজ বাসা থে‌কে বের হন মে‌হেদী হাসান ম‌নিব শুভ। এরপর গভীর রা‌তে বা‌ড়ির পেছন থে‌কে তা‌কে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

রাজাপুর হাসপাতা‌লে ভ‌র্তির পর শুভ তার বাবা আব্দুল্লাহ আল মাহাবুব‌কে জানায় পূর্ব শত্রুতার জেরে ধারা‌লো অস্ত্র দি‌য়ে আসামিরা তা‌কে কু‌পি‌য়ে জখম ক‌রে‌ছে। রাজাপুর থে‌কে ব‌রিশাল শের-ই বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে আনার প‌থেই মৃত্যু হয় শুভর।

এ ঘটনায় শুভর বাবা মাহাবুব বাদী দ্রুত বিচার আইন রাজাপুর থানায় ২৮ তা‌রিখ ১৫ জ‌নের নাম উ‌ল্লেখ ও ৫/৬ জন‌কে অজ্ঞাত ক‌রে এক‌টি হত্যা মামলা ক‌রেন।

২০২০ সা‌লের ২০ জুলাই রাজাপুর থানার ইন্স‌পেক্টর মাঈনু‌দ্দিন ও আবুল কালাম আজাদ ৯ জন‌কে অ‌ভিযুক্ত ক‌রে আদাল‌তে চার্জশিট দেন।

আদালত ২৫ জন সাক্ষীর ম‌ধ্যে ২২ জ‌নের সাক্ষ্য শে‌ষে এই রায় দেন। রায়ে খালাস দেয়া হয়েছে ৫ আসামীকে।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন