২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশাল ২ আসনে বিএনপি প্রার্থী সান্টুর কোন ইনকাম নেই!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:০৭ অপরাহ্ণ, ১২ ডিসেম্বর ২০১৮

আসন্ন জাতীয় নির্বাচনে বরিশাল-২ আসন থেকে বিএনপি মনোনীত প্রার্থী সরদার সরফুদ্দিন আহমেদ সান্টু তার হলফনামায় কোনো আয় উল্লেখ করেননি। পেশা হিসেবে তিনি নিজেকে অবসর নেওয়া ব্যবসায়ী উল্লেখ করেছেন। তবে সান্টুর চেয়ে তার স্ত্রীর কাছে নগদ টাকা রয়েছে প্রায় তিনগুণ বেশি।

এর আগে ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনের সময় জমা দেওয়া হলফনামায় সান্টু বাড়ি ও দোকান ভাড়া থেকে বার্ষিক আয় দেখিয়েছিলেন ৩ লাখ ৫৪ হাজার ৫৪০ টাকা। স্ত্রীর আয় ছিল ৪৫ হাজার টাকা। কিন্তু বর্তমানে অবসর নেওয়া ব্যবসায়ী হিসেবে নিজের কোনো আয় উল্লেখ করেননি তিনি। এমনকি তার স্ত্রীরও কোনো আয় উল্লেখ করা হয়নি।

হলফনামায় দেখা গেছে- নগদ অর্থের মধ্যে সান্টুর কাছে আছে ১ কোটি ৪৩ লাখ ২১ হাজার ৭২৮ টাকা। স্ত্রীর কাছে রয়েছে ৩ কোটি ৫৪ লাখ ৬৯ হাজার ৫৮৫ টাকা। ২০০৮ সালে সান্টুর কাছে নগদ অর্থ ছিল ১ কোটি ৭ লাখ ৯৭ হাজার টাকা ও দুজন স্ত্রীর কাছে ছিল প্রায় ১৮ লাখ টাকা। এ ছাড়া বন্ড ও শেয়ার বাবদ সান্টুর কাছে ছিল ৬ লাখ ৭৫ হাজার টাকা ও দুই স্ত্রীর ছিল ৬ লাখ টাকা। সান্টুর ২২ লাখ ৪৫ হাজার টাকা দামের গাড়ির বিপরীতে শুধু দ্বিতীয় স্ত্রীর ১২ লাখ ৫০ হাজার টাকা দামের একটি গাড়ি ছিল। তার ৫০ হাজার টাকা মূল্যের স্বর্ণের বিপরীতে স্ত্রীদের কাছে ছিল ২ লাখ টাকার স্বর্ণ।

বর্তমানে স্বর্ণ, আসবাব ও ইলেক্ট্রনিক্স বাবদ সান্টুর সম্পদ রয়েছে ২ লাখ টাকার ও স্ত্রীর রয়েছে ৩ লাখ টাকা।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন