১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল, ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৩১ অপরাহ্ণ, ১৪ সেপ্টেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন ফকিরের ইয়াবা সেবনের ছবি ভাইরাল হওয়ার পরে তাকে সংগঠন থেকে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। গতকাল রোববার কেন্দ্রীয় ছাত্রলীগের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কুমিল্লার তিতাস উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরহাদের ইয়াবা সেবনের একটি ভিডিও গত ১০ আগস্ট ফেসবুকে ভাইরাল হয়। একাধিক সংবাদমাধ্যমে এ খবর প্রকাশিত হলে তোলপাড় সৃষ্টি হয়। এতে গত ১৪ আগস্ট কেন্দ্রীয় ছাত্রলীগ ফরহাদ ফকিরকে কারণ দর্শানোর নোটিশ দেয়।
কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত ওই নোটিশে বলা হয়, ‘বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনের নীতি-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগ পাওয়ায় ফরহাদ হোসেন (সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ কুমিল্লা উত্তর জেলা শাখা) আপনার বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না, তার উপযুক্ত কারণসহ লিখিত জবাব আগামী ৩ কার্যদিবসের মধ্যে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দেয়ার নির্দেশ প্রদান করা হলো।’

তবে রোববারের চিঠিতে ফরহাদ হোসেনের আবেদনের প্রেক্ষিতে তাকে সংগঠন থেকে অব্যাহতি দেয়া হয়েছে বলে নিশ্চিত করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

এদিকে এ বিষয়ে ফরহাদ হোসেন ফকির সাংবাদিকদের জানান, যে ছবি ভাইরাল হয়েছে তা অনেক পুরনো। এটা আসলে ইয়াবা সেবনের ছবি ছিল না, তবে বিতর্ক যেহেতু উঠছে তাই দল থেকে সরে দাঁড়ালাম।’

 

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন