২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বাংলাদেশ আজ সঠিক পথে এগিয়ে চলছে : ভোলায় বাণিজ্যমন্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৩৩ পূর্বাহ্ণ, ১৬ ডিসেম্বর ২০১৮

ভোলা-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন- বাংলাদেশ আজ সঠিক পথে এগিয়ে চলছে। এখানে যদি কোন ব্যত্যয় ঘটে তবে দেশে আবার ২০০১ সালের মতো ধ্বংসের দ্বারপ্রান্তে পৌঁছে যাবে। সে জন্য বাংলার মানুষ আবার ঐক্যবদ্ধ ভাবে আওয়ামী লীগকে বিজয়ী করে আবার বঙ্গবদ্ধু কন্যা শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করবে।

আজ রোববার (১৬ ডিসেম্বর) ভোরে ভোলায় জেলা প্রশাসক প্রাঙ্গণে মুক্তিযুদ্ধের শহীদ স্মৃতি স্তম্ভে ভোলা জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বাণিজ্যমন্ত্রী পুস্পার্ঘ্য অর্পণ করেন। পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

তিনি আরও বলেন- আমি ৩০ লক্ষ শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাই। ৪ জাতীয় নেতা বঙ্গবন্ধুর অবর্তমানে যিনি নেতৃত্ব দিয়েছেন। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচন। শহীদ মিনারের পাদদেশে দাড়িয়ে বাংলার জনগণের কাছে আহবান জানাবো। যারা মাকে ছেলেহারা করেছিল, বাবাকে পুত্রহারা করেছিল, বোনকে স্বামীহারা করেছিল সেই স্বাধীনতা বিরোধীদের সাথে যার আজ হাত মিলিয়ে ঐক্য করেছে তাদের বিরুদ্ধে জনগণ যেন স্বাধীনতার চেতনা এবং মূল্যবোধ নিয়ে যেন রুখে দাঁড়ায়। আগামী নির্বাচনে জাতির জনক বঙ্গবন্ধুর রক্তে গড়া দল আওয়ামী লীগকে যেন আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিজয়ী করে এটিই আজ ১৬ ডিসেম্বর আমার প্রত্যাশা।

এদিকে ভোলা জেলা প্রাশসক, পুলিশ প্রশাসন,মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, ভোলা প্রেসক্লাবসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ভোলা শহীদ স্মৃতি স্তম্ভে এবং যুগীরঘোল ওপদা কলোনির বদ্যভূমিতে ফুল দিয়ে শহীদদের শ্রদ্ধা জানান এবং দোয়া মুনাজাতের মাধ্যমে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন