২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বাংলাদেশ কখনও শ্রীলঙ্কা হবে না: আওয়ামী লীগ নেতা মনির

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৫২ অপরাহ্ণ, ৩০ এপ্রিল ২০২২

বাংলাদেশ কখনও শ্রীলঙ্কা হবে না: আওয়ামী লীগ নেতা মনির

সাইদুল ইসলাম, রাজাপুর:: প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী ও আর্থিক সাহায্যের চেক বিতরণ করা হয়েছে। শনিবার (৩০ এপ্রিল) বেলা ১১ টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের হলরুমে বাংলাদেশ আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ও কর্নফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড এর পরিচালক মনিরুজ্জামান মনির অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ উপহার ও চেক তুলে দেন। এ সময় প্রধান অতিথি বলেন, বাংলাদেশ কখনো শ্রীলঙ্কা হবে না। বাংলাদেশের উন্নয়ন আজ বিশ্বের কাছে রোল মডেল। ২০৩০ সালে বিশ্বের মধ্যে উন্নত দেশ হিসেবে বাংলাদেশ হবে ২৪ তম।

উপজেলা আ”লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. এএইচএম খায়রুল আলম সরফরাজ এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক রিয়াজ উদ্দিন মাতুব্বরের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক জিয়া হায়দার খান লিটন, সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন মাসুদ শিকদার প্রমুখ।

আলোচনা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা”র পক্ষ থেকে রাজাপুর ও কাঠালিয়া উপজেলার ১৫শ দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী উপহার ও ১৫ জন অসুস্থ ব্যক্তির মাঝে ৫ লক্ষ আশি হাজার টাকার আর্থিক সাহায্যের চেক বিতরণ করা হয়।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন