২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বাউফলে অস্ত্রের মুখে জিম্মি করে রাতের আধারে জমি দখল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:২১ অপরাহ্ণ, ২৭ অক্টোবর ২০২০

মো. জসীম উদ্দিন, বাউফল:: পটুয়াখালীর বাউফলে একটি পরিবারকে অস্ত্রের মুখে জিম্মি করে গভীর রাতে জায়গা দখল করে নেয়ার অভিযোগ উঠেছে সাবেক এক সেনা সদস্যর বিরুদ্ধে। সোমবার গভীর রাতে পৌর শহরের ৯ নম্বর ওয়াডের গাজী সড়কের পাশে এ ঘটনাটি ঘটেছে।
অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বাউফল পৌর শহরের ৯নং ওয়াডের গাজী সড়কের পাশে মোঃ আল মামুন তার স্ত্রী মোসাঃ আলফা বেগম ও ছেলে সন্তান নিয়ে বসবাস করে আসছেন। একই এলাকার সাবে এক সেনা সদস্য মোঃ জাহিদ হোসেন তার পাশে বসবাস করেন। ওই সাবেক সেনা সদস্য জাহিদ হোসেন আল মামুনদের বসবাসকৃত জায়গার ভিতরে জায়গা পাবে বলে ভাড়া করা লোক জন নিয়ে কিছুদিন পূর্বে দখল করার চেষ্টা করেন। ওই সময় আল মামুনের স্ত্রী মোসাঃ আলফা বেগম বাউফল থানায় অভিযোগ দিলে এসআই আশিকুর রহমান ঘটনাস্থলে গিয়ে স্থানীয় ভাবে মিমাংসা করে কাজ করার জন্য জাহিদ হোসেনকে বলেন। ঘটনার দিন সোমবার রাত আনুমানিক ২ ঘটিকার সময় সাবেক ওই সেনা সদস্য তার ভাড়া করা সন্ত্রাসী নিয়ে প্রাচীর নির্মাণ কাজ শুরু করেন। লোকজনের উপস্থিতি টের পেয়ে আল মামুনের স্ত্রী আলফা বেগম ঘর থেকে বের হয়ে কাজ করতে নিষেধ করলে তাকে কিল ঘুষি ও পড়নের কাপর টানা-হেচড়া করে। এ সময় ডাক চিৎকার করার চেষ্টা করলে অস্ত্রের মুখে জিম্মি করে বাসার ভিতরে ঢুকিয়ে বাইর থেকে তালা বন্ধ করে রাখেন। ঘটনার সময় পাশের ঘরে থাকা আলফা বেগমের চাচী শাহানাজ বেগম আসলে তাকেও মারধর করে ঘরের ভিতরে ঢুকিয়ে দেয় এবং ডাক-চিৎকার করলে আগুনে পুড়িয়ে মারার হুমকি দেয়। পরে ওই রাতেই আলফা বেগমের ঘর থেকে বের হওয়ার জায়গা আটকিয়ে পাকা বাউন্ডারী ওয়াল করে জায়গা দখল করে নয়।

জায়গা দখল করে নেয়ার বিষয়ে জানার জন্য ওই সাবেক সেনা সদস্য জাহিদ হোসেনকে তার ব্যবহারুত ০১৭১৬৪০২০০১ নম্বরে ফোন দিলে কল রিসিভ না করে ফোন বন্ধ করে রাখেন। এ ঘটনায় আলফা বেগম বাদী হয়ে বাউফল থানায় অভিযোগ দাখিল করেন।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন