২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বাউফলে ইউপি চেয়ারম্যানের সৌজন্যে রিয়াল চক্ষু হাসপাতলের চিকিৎসাসেবা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:২৮ পূর্বাহ্ণ, ২১ মে ২০২২

বাউফলে ইউপি চেয়ারম্যানের সৌজন্যে রিয়াল চক্ষু হাসপাতলের চিকিৎসাসেবা

মো. জসিম উদ্দিন, বাউফল:: পটুয়াখালীর বাউফলে ইউপি চেয়ারম্যানের সৌজন্যে গরিব ও অসহায় মানুষের জন্য ২০ টাকার বিনিময়ে বিশেষজ্ঞ চিকিৎসক দিয়ে চক্ষু রোগীদের চিকিৎসাসেবা দেওয়া হয়েছে। শুক্রবার (২০ মে) বাউফল ইউনিয়ন পরিষদ হলরুমে ও মধ্য জৌতা (ভুলু শিকদার বাড়ি) সরকারি প্রাথমিক বিদ্যায়লে নব নির্বাচিত চেয়ারম্যান জাহিদুল ইসলামের সৌজন্যে সকাল ৯টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত এ চিকিৎসা কার্যক্রম চলে। বরিশাল সিএন্ডবি রোর্ড এলাকায় অবস্থিত রিয়াল চক্ষু হাসপাতালের চিকিৎসক কানিজ সুরাইয়া নেতৃত্বে ৫ সদস্যর একটি টিম বাউফল উপজেলার বিভিন্ন এলাকার প্রায় দুই শতাধিক রোগীর চোখের চিকিৎসা প্রদান করেন।

বাউফল ইউপির ৪ নম্বর ওয়ার্ড থেকে চিকিৎসা সেবা নিতে আসা আজিজ মিয়া বলেন, “আমি দীর্ঘদিন ধরে চোখের সমস্যায় ভুগতেছি কিন্তু টাকার অভাবে পটুয়াখালী বা বরিশাল গিয়ে চোখের ডাক্তার দেখাতে পারি নাই, আজকে চেয়ারম্যান জাহিদ স্যারের উছিলায় মাত্র ২০ টাকা দিয়ে চোখের ডা. দেখালাম। আল্লাহর কাছে দোয়া করি চেয়ারম্যান স্যারের মনের আশা পূরণ করুক।”

এবিষয়ে বাউফল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহিদুল ইসলাম বলেন, “গরীব অসহায় মানুষের সেবা করার উদ্দেশ্য নিয়ে চিকিৎসা সেবার আয়োজন করেছি। ভবিষ্যতে সকলের সহযোগিতা ও দোয়া নিয়ে আরো বড় পরিসরে গরীব অসহায় রোগীদের সব ধরনের সেবা করার চেষ্টা করবো। রিয়াল চক্ষু হাসপাতালের চিকিৎসক কানিজ সুরাইয়া ম্যাডামের নেতৃত্বে ৫ সদস্যর একটি টিম দিনব্যাপী সেবা প্রদান করায় বাউফল ইউনিয়নের সকল জনগণের পক্ষ থেকে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন