২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বাউফলে উদ্ধার করা অজ্ঞাত নারীর লাশের পরিচয় মিলছে, হত্যাকারী স্বামী

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৫:১২ অপরাহ্ণ, ০৪ অক্টোবর ২০২২

বাউফলে উদ্ধার করা অজ্ঞাত নারীর লাশের পরিচয় মিলছে, হত্যাকারী স্বামী

মোঃ জসীম উদ্দিন,বাউফল (পটুয়াখালী): পটুয়াখালীর বাউফল উপজেলার কনকদিয়া ইউনিয়নের এক বিদ্যালয়ে নারায়নপাশা গ্রামের ৪৮ নং নারায়নপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দোতলার সিঁড়ির ঘর থেকে অজ্ঞাত পরিচয়ে উদ্ধার হওয়া সেই নারীর লাশের সন্ধান পাওয়া গেছে। নিহত নারীকে তার স্বামী কতৃক খুন করা হয়েছে বলে জানা গেছে।

উদ্ধার হওয়া অজ্ঞাত ওই নারীর নাম মোসাঃ সিমা বেগম (৪০), তিনি বাউফল উপজেলার দাসপাড়া ইউনিয়নের বাহির দাসপাড়া গ্রামের জালাল মাতব্বার এর ছেলে মোঃ রাসেল মাতব্বারের স্ত্রী । বিষয়টি নিশ্চিত করেছেন বাউফল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম।

নিহত সিমা বেগমের মা রিনা বেগম জানান, আমাদের বাড়ি নোয়াখালী জেলায়। আমরা দীর্ঘদিন ধরে বিক্রমপুর উপজেলার শোশাবননিধিরা এলাকায় বসবাস করি। আমার সৌদিআরব থাকা মেয়ে সিমা’র সাথে ২০২০ সালের ৫ নভেম্বর বাউফল উপজেলার দাসপাড়া ইউনিয়নের বাহির দাসপাড়া গ্রামের মোঃ জালাল মাতব্বরের ছেলে মোঃ রাসেল হোসেনের সাথে ঢাকায় বসে বিবাহ হয়। রাসেল পেশায় রাজমিস্ত্রি।

বিয়ের পর থেকেই আমার মেয়েকে বিভিন্ন ভাবে জ্বালা যন্ত্রণা ও নির্যাতন করে আসছিল। পরে জানতে পারি রাসেল এর আগে আরও দুইটা বিবাহ করেছে। আমার মেয়ে রাসেলের তৃতীয় স্ত্রী। তাই তাদের গ্রামের বাড়ি বাউফলে আসতে দেইনি। পরে কিছুদিন যেতে না যেতেই আমরার জানতে পারি রাসেল চতুর্থ বারের জন্য আরেকটা বিবাহ করেছে। এ নিয়ে তাূের স্বামী ও স্ত্রী’র মধ্যে মন মালিন্য ও জগরা ঝাঁট হচ্ছিল। রাসেল প্রায় সপ্তাখামেক পূর্বে তার গ্রামের বাড়ীতে চলে আসে।

এদিকে সিমাকে বিভিন্ন ভাবে প্রলোভন দেখিয়ে ও ফুসলিয়ে (২ অক্টোবর) রোববার ফোন করে তাূের বাড়ী বাউফলের দাসপাড়াতে আসে বলে। বরিবার রাত ১০ টার সময় তার ( মেয়ে সিমার) সাথে শেষ কথা হয়। হঠাৎ সোমবার (৩ অক্টোবর) রাত ১২টায় বাউফল থানা থেকে পুলিশ জানালো আমাদের মেয়ের কথা। সংবাদ পেয়ে ঢাকা থেকে বাউফল থানায় এসে দেখি আমাদের মেয়ের লাশ। আমার মেয়েকে খুন করা হয়েছে। আমরা বিচার চাই।

এবিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আল-মামুন বলেন, লাশ পোস্টমর্টেমের জন্য মর্গে পাঠানো হয়েছে। স্বজনরা থানায় আছে। রাসেলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, সোমবার (৩ অক্টোবর) বিকেল ৪ টার দিকে উপজেলার কনকদিয়া ইউনিয়নের নারাইনপাশা গ্রামের ৪৮ নং নারায়নপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দোতলার সিঁড়ির ঘর থেকে বাউফল থানা পুলিশ লাশটি উদ্ধার করেন।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন