২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বাউফলে এসএসসি পরীক্ষার ফরম পূরণে অতিরিক্ত টাকা নেওয়ার প্রতিবাদে মানববন্ধন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:২৮ পূর্বাহ্ণ, ০৮ এপ্রিল ২০২১

বাউফলে এসএসসি পরীক্ষার ফরম পূরণে অতিরিক্ত টাকা নেয়ার প্রতিবাদে মানববন্ধন

মোঃজসীম উদ্দিন, বাউফল >> পটুয়াখালীর বাউফলে এসএসসি পরীক্ষার ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের প্রতিবাদে উপজেলার দাসপাড়া ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকরা মানববন্ধন করেছেন। আজ বুধবার দুপরের দিকে বিদ্যালয় মাঠে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে আশা রুবিনা আক্তার নামের এক এসএসসি পরীক্ষার্থীর মা অভিযোগ করেন, তিনি মেয়ের ফরম পূরণের জন্য দুই হাজার টাকা নিয়ে বিদ্যালয়ে গেলেও তার মেয়ের ফরম পূরণ করতে পারেননি। সংশ্লিষ্ট শিক্ষকরা তার কাছে তিন হাজার টাকা দাবি করেছেন। এ টাকা না দিলে তার মেয়ের ফরম পূরণ করা হবে না বলে জানিয়ে দেন।

মুন্নি নামের এক এসএসসি পরীক্ষার্থীর বাবা মোঃ রেজাউল কবির অভিযোগ করেন, তার মেয়ের ফরম পূরণের জন্য দুই হাজার টাকা নিয়ে বিদ্যালয়ে গেলেও ফরম পূরণ করতে পারেননি। তার কাছে তিন হাজার টাকা দাবি করা হয়েছে।

বিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থীরা বলেন, ‘প্রধান শিক্ষক দীর্ঘ দিন হয় বিদ্যালয় আসেন না। বাউফল শহরে থাকেন। অন্য শিক্ষকদের দিয়ে কাজ করান। আমাদের প্রয়োজনে তাকে পাওয়া যায় না। ফোন দিলেও ধরেননা। তার অনুপস্থিতি ও ফরম পূরণে অতিরিক্ত ফি নেয়ার কারণে আমরা মানববন্ধন করতে বাধ্য হয়েছি।’

এ ব্যাপারে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বখতিয়ার উদ্দিনের নম্বরে একাধিক বার ফোন দিয়েও তাকে পাওয়া যায়নি।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন