১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বাউফলে কৃষকলীগ নেতার বসতঘরে হামলা: ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৫০ অপরাহ্ণ, ২৩ মার্চ ২০২৩

বাউফলে কৃষকলীগ নেতার বসতঘরে হামলা: ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

মো. জসীম উদ্দিন, বাউফল:: পটুয়াখালীর বাউফলে কৃষকলীগ নেতাকে পিটিয়ে আহত করা ও তার বসতঘরে হামলার ঘটনায় কালাইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ ওরফে মনির মোল্লাসহ ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও অজ্ঞাত আসামি করা হয়েছে আরও ১৫-২০ জনকে। এঘটনায় আজ বৃহস্পতিবার (২৩ মার্চ) কালাইয়া ইদ্রিস মোল্লা ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আদনান খানকে (২৩) গ্রেপ্তার করেছে বাউফল থানা পুলিশ।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আল মামুন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, বুধবার (২২ মার্চ) উপজেলার কালাইয়া ইউনিয়নের মার্সেন্টপট্টি এলাকায় পটুয়াখালী জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল কামাল পল্টুকে পিটিয়ে আহত করা হয়। এসময় তিনি দৌড়ে বাসায় ঢুকলে হামলাকারীরা তার বসতঘরে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়।

ভুক্তভোগী সূত্রে জানা গেছে, বুধবার (২২ মার্চ) মাগরিব নামাজ শেষে বাসায় যাচ্ছিলেন রেজাউল কামাল পল্টু। এসময় কালাইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির মোল্লার নেতৃত্বে ২০ থেকে ২৫ জনের একটি দল তার পথরোধ করে লোহার রড ও স্টিলের পাইপ দিয়ে তার ওপর হামলা চালায়। সে নিজেকে রক্ষা করতে দৌড়ে নিজের বসতঘরে প্রবেশ করলে হামলাকারীরা বাসায় ঢুকে ভাঙচুর করে। তখন তাকে রক্ষা করতে তার স্ত্রী এগিয়ে আসলে তাকে পিটিয়ে আহত করে হামলাকারীরা।

আহত কৃষকলীগ নেতা রেজাউল কামাল পল্টু বলেন, বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদারের ওপর হামলার ঘটনায় অনুষ্ঠিত প্রতিবাদ মিছিল ও সমাবেশে আমি অংশগ্রহণ করি। এসময় আমি বক্তব্যে হামলাকারীদের শাস্তি দাবি করি। এর জের ধরে চেয়ারম্যান মনির মোল্লা আমাকে হত্যার উদ্দেশে দলবল নিয়ে আমার ওপর হামলা করে। আমি জীবনের নিরাপত্তাহীনতায় আছি, সুষ্ঠু বিচারের দাবি করছি।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, এঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন