২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বাউফলে তিন কেজি গাঁজাসহ যুবক আটক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:০২ অপরাহ্ণ, ২৯ জুন ২০২২

বাউফলে তিন কেজি গাঁজাসহ যুবক আটক

মো. জসীম উদ্দিন, বাউফল:: পটুয়াখালীর বাউফল উপজেলায় ৩ কেজি গাঁজাসহ মেহেদি হাসান মিরাজ (২৬) নামের এক যুবককে আটক করেছে নৌ-পুলিশ। বুধবার সকাল সারে ৮টায় উপজেলার ধুলিয়া ইউনিয়নের ধুলিয়া লঞ্চঘাট পন্টুন থেকে তাঁকে আটক করা হয়।

পুলিশ সুত্রে জানা গেছে, মেহেদি হাসান মিরাজ ঢাকা থেকে বাউফলের উদ্দেশে ছেড়ে আসা এমভি ধুলিয়া লঞ্চযোগে সকাল ৭টার দিকে ধুলিয়া লঞ্চঘাট পল্টনে নামে। এ সময় মিরাজের চলাফেরা সন্দেহ হলে ঘাটে দায়িত্ব পালনরত নৌ পুলিশের উপ-সহকারী পরিদর্শক মামুনুর রসিদ তাকে আটক করে কালাইয়া নৌ-পুলিশে খবর দেয়। কালাইয়া নৌ পুলিশের উপ-পরিদর্শক হাবিবুর রহমান ঘটনাস্থলে গিয়ে তাঁকে (মিরাজ) জিজ্ঞাসাবাদ করলে একপর্যায়ে স্বীকার করে তাঁর ব্যাগে ৩ কেজি গাঁজা আছে, যা উপজেলার কালিশুরী ইউনিয়নের আব্দুল সিকদারের কাছে দেওয়া জন্য তিনি চাঁদপুর থেকে নিয়ে আসছেন।

উপ-পরিদর্শক হাবিবুর রহমান বলেন, এ ঘটনায় মেহেদি হাসান মিরাজ ও আব্দুল সিকদারকে আসামী করে নিয়মিত মাদক মামলা করা হয়েছে। মেহেদি হাসান মিরাজ গ্রেপ্তার দেখিয়ে আব্দুল সিকদারকে পলাতক দেখানো হয়েছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, গ্রেপ্তার মেহেদি হাসান মিরাজকে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকী আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন