২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বাউফলে দুই স্কুলছাত্র হত্যার ঘটনায় দুই কিশোরকে গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:০৩ অপরাহ্ণ, ২৪ মার্চ ২০২৩

বাউফলে দুই স্কুলছাত্র হত্যার ঘটনায় দুই কিশোরকে গ্রেপ্তার

মো. জসীম উদ্দিন, বাউফল:: পটুয়াখালীর বাউফলে কিশোর গ্যাংয়ের হামলায় নাফিস (১৪) এবং মারুফ (১৫) নামের দুই স্কুলছাত্র হত্যার ঘটনায় দুই কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার (২৪ মার্চ) ভোর রাতে ভিন্ন ভিন্ন স্থানে অভিযান চালিয়ে ইন্দ্রকুল গ্রামের আব্দুল জলিলের ছেলে সিফাত (১৪) এবং দুলাল হাওলাদারের ছেলে সৈকতকে (১৩) গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্র জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে সিনিয়র সহকারী পুলিশ সুপার (বাউফল সারকেল) সাহেদ আহমেদ ও বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তঅ (ওসি) আল মামুনের নেতৃত্বে শুক্রবার (২৪ মার্চ) ভোর রাতে ভোলা জেলার বোরহান উদ্দিন চর তরমুজ ক্ষেত থেকে সৈকত ও ইন্দ্রকুল গ্রামের নিজ বাড়ি থেকে সিফাতকে গ্রেপ্তার করা হয়।

গত বুধবার (২২ মার্চ) ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ছিলো। অনুষ্ঠান শেষে বিকাল সাড়ে ৪টার দিকে তারা বাড়ি ফেরার পথে স্কুলের পাশে ব্রিজের ওপর আসলে গায়ে ধাক্কা লাগাকে কেন্দ্র করে সিনিয়র ও জুনিয়রদের (নবম ও দশম) মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে নবম শ্রেণির ছাত্রসহ সংঘবদ্ধ নাইম, রায়হান, হাসিবুল, সৈকত, সিফাত কিশোর গ্যাং সদস্যারা দশম শ্রেণির ছাত্র নাফিস, (১৫) মারুফ (১৬) এবং সিয়ামকে (১৫) ছুরিকাঘাত করে। এতে নাফিস এবং মারুফ গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

সেখানে পৌঁছার পর রাত সাড়ে ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকেই মৃত ঘোষণা করা হয়।

এ বিষয়ে বাউফল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের জোরালো অভিযান চলছে।’

 

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন