২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বাউফলে দুদকের অভিযান: কম্পিউটার ব্যবসায়িকে ১০ হাজার টাকা জরিমানা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৫:৪৩ অপরাহ্ণ, ২৯ সেপ্টেম্বর ২০২২

বাউফলে দুদকের অভিযান: কম্পিউটার ব্যবসায়িকে ১০ হাজার টাকা জরিমানা

মোঃ জসীম উদ্দিন,বাউফল (পটুয়াখালী): পটুয়াখালীর বাউফলে অভিযান চালিয়ে মোশারেফ হোসেন (৪৫) নামের এক কম্পিউটার ও ফটোস্ট্যাট ব্যবসায়িকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। (২৯সেপ্টেম্বর) বৃহস্পতিবার সকাল ১১টা দিকে উপজেলার নির্বাচন অফিসের সামনের দোকান থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানাগেছে, অভিযোগের ভিত্তিতে নির্বাচন কর্মকর্তার অফিসের সামনে একটি কম্পিউটার কম্পোজ ও ফটোস্ট্যাটের দোকানে অভিযান চালায় দুর্নীতি দমন কমিশন (দুদক) পটুয়াখালী। এসময় দোকান মালিক মোশারেফ হোসেনকে আটক করা হয়। উদ্ধার হয় নির্বাচন কর্মকর্তার সীল, কয়েকটি নাগরিক সনদ ও অন্যান্য কাগজপত্র।

পরে মোইলকোর্টের মাধ্যমে সহকারী কমিশনার (ভূমি) বায়েজিদুর রহমান ১০ হাজার টাকা জরিমানা আদায় করে ভবিষ্যতের জন্য সতর্ক করে ছেরে দেন। পরে দুদক কর্মকর্তাদের উপস্থিতে উদ্ধার হওয়া সকল কাগজপত্র পুড়িয়ে দেয়া হয়। এব্যপারে দুদকের কর্মকর্তারা কোন ধরনের বক্তব্য দিতে রাজি হননি।

সহকারী কমিশনার (ভূমি) বায়েজিদুর রহমান বলেন, আটক মোশারেফ হোসেনের কাছে কিছু কাগজপত্র পাওয়াগেছে যা তার কাছে রাখার এখতিয়ার নাই। সে অপরাধে দন্ডবিধির ১৮৬০ এর ২৯১ ধারায় ১০হাজার টাকা জরিমানা আদায় ও তাকে পরবর্তি সময়ের জন্য সতর্ক করে ছেরে দেয়া হয়।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন