২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বাউফলে প্রধান সড়ক আটকে আ’লীগের জনসভা, পথচারীদের দুর্ভোগ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:০৯ অপরাহ্ণ, ০৩ ডিসেম্বর ২০২০

মো. জসীম উদ্দিন, বাউফল:: পটুয়াখালীর বাউফল ডাকবাংলোর সামনে প্রধান সড়ক বন্ধ করে জনসভা করায় সীমাহীন দুর্ভোগের শিকার হয়েছেন পথচারীরা। শত শত যানবাহন সমাবেশস্থলের দুই পাশে প্রায় ২ ঘণ্টা আটকা থাকে, সৃষ্টি হয় বিশাল যানজট। বৃহস্পতিবার বিকাল তিন ঘটিকার সময় পৌর আওয়ামী লীগের (একাংশের) উদ্যোগে ডাকবাংলোর সামনে শহরের প্রধান সড়ক ইলিশ চত্বরে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। বিকাল ৩টা থেকে শুরু হয়ে এ সমাবেশ চলে সন্ধ্যা পর্যন্ত, প্রায় ২ ঘণ্টাব্যাপী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সমাবেশের কারণে পটুয়াখালী-বাউফল ও দশমিনা সড়কে সমাবেশ শেষ না হওয়া পর্যন্ত কোন যানবাহন চলাচল করতে পারেনি। ওই সময় বিশাল যানজটের সৃষ্টি হয়। অবর্ননীয় দুর্ভোর শিকার হন পথচারী মানুষ। কারোনাকালীন জনসভা করায় শহরবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। ধারনা করা হচ্ছে, সমাবেশ স্থলে আগত লোকজনের মধ্যে করোনাভাইরাসের সংক্রমন ছড়িয়ে পরতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। এই সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য আসম ফিরোজ। সভাপতিত্ব করেন পৌর আওয়ামীলীগের (একাংশ) সভাপতি ইব্রাহিম ফারুক।

বক্তব্য রাখেন, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদ হাসান রুবেল, কাউন্সিলর ফরহাদ হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও কালাইয়া ইউপি চেয়ারম্যান ফয়সাল আহম্মেদ মনির মোল্লা, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মামুন খান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম আক্তার নিশু, আওয়ামী লীগ নেতা আবুল কালাম খান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (একাংশ) ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মোতালে হাওলাদার প্রমুখ।

সড়ক আটকে জনসভা করায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে বাউফল পৌরসভার মেয়র ও পটুয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. জিয়াউল হক জুয়েল বরিশালটাইমসকে বলেন, ‘এই কারোনাকালীন কোন দায়িত্বশীল ব্যক্তি সমাবেশের আয়োজন করতে পারেন না। তাও আবার প্রধান সড়ক বন্ধ করে। এ সমাবেশের কারণে জনসাধারণ ভোগান্তির শিকার হয়েছেন। যানবাহন চলচলা করতে পারিনি। এ সময় পুরো শহরজুড়ে সৃষ্টি হয় যানজট।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন