১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বাউফলে প্রেমিকাকে ডেকে নিয়ে ধর্ষণ, প্রেমিক গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৩২ অপরাহ্ণ, ১৮ এপ্রিল ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বাউফল :: পটুয়াখালীর বাউফল উপজেলার কালাইয়া ইউনিয়নের পূর্ব কালাইয়া গ্রামের কলেজ পড়ুয়া এক শিক্ষার্থীকে মোবাইল ফোনে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে তার প্রেমিকের বিরুদ্ধে। বিষয়টি সামাজিকভাবে ফয়সালা করার চেষ্টায় ব্যর্থ হয়ে ওই শিক্ষার্থীর বাবা থানায় অভিযোগ করলে বুধবার রাতে অভিযুক্ত প্রেমিক রাসেদুল ইসলাম জুয়েলকে গ্রেপ্তার করেন।

ধর্ষিতাকে মেডিকেল পরীক্ষার জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়েছেন পুলিশ।

প্রেমিক রাসেদুল একই গ্রামের সাহাদুল মাতব্বরের ছেলে ও ইদ্রিস মোল্লা ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

মামলা সূত্রে জানা গেছে- উপজেলার পূর্ব কালাইয়া গ্রামের ও ইদ্রিস মোল্লা ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্রীর সাথে একই এলাকার সাহাদুল মাতব্বরের ছেলে একই কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র রাশিদুল ইসলাম জুয়েলের সাথে দীর্ঘদিন পর্যন্ত প্রেমের সম্পর্ক চলে আসছিল। গত ১০ এপ্রিল জরুরি কথা আছে বলে রাশেদুল মোবাইলের মাধ্যমে তার প্রেমিকাকে ঘরে ডেকে আনে। একপর্যায়ে প্রেমিক বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে প্রেমিকাকে। বিষয়টি স্থানীয় লোকজন জানাজানি হয়ে গেলে সামাজিকভাবে ফয়সালার চেষ্টা হয়। সকল প্রকার চেষ্টায় ব্যর্থ হয়ে ১৭ এপ্রিল বুধবার মেয়ের বাবা বাউফল থানায় রাশেদুলকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন।

পুলিশ বৃহষ্পতিবার রাশেদুলকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছেন এবং ধর্ষিতাকে মেডিকেল পরীক্ষার জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়েছেন।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দোকার মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন