১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বাউফলে বোনের উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইয়ের ওপর হামলা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:০৭ অপরাহ্ণ, ১৬ জুন ২০২২

বাউফলে বোনের উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইয়ের ওপর হামলা

মোঃ জসীম উদ্দিন, বাউফল:: পটুয়াখালীর বাউফলে দশম শ্রেণির এক ছাত্রীকে (১৫) প্রেমের প্রস্তাব দিয়ে রাজি করাতে না পেরে উত্ত্যক্ত করে আসছিল মো. প্রিন্স (১৭) নামে এক বখাটে । একপর্যায়ে ওই বখাটে প্রিন্স ওই ছাত্রী ও তার ভাই-বোনকে নিয়ে অশালীন ভাষায় টিকটক বানিয়ে সামাজিক যোগাগের মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়।

এর প্রতিবাদ করায় গত বুধবার সন্ধ্যার দিকে ওই কিশোরীর বড় ভাইয়ের (১৯) ওপর হামলা চালায় প্রিন্সের নেতৃত্বে ১০-১২ জনের একটি দল। এতে একজনের ডান হাতের একটি আঙুল ভেঙে গেছে।

ওই কিশোরীরর বাবা অভিযোগ করেছেন, গত তিন মাস ধরে তাঁর মেয়েকে উত্ত্যক্ত করে আসছিল বখাটে প্রিন্স। দুই-তিন দিন আগে সে (প্রিন্স) তার দুই মেয়ে ও ছেলেকে উদ্দেশ্য করে টিকটক বানিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়। পরে গতকাল বুধবার সকালে তাঁর কলেজ পড়ুয়া ছেলে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ওই কিশোরকে (প্রিন্স) ডেকে নিয়ে শাসিয়ে দেয়। এতে ক্ষুব্ধ হয় প্রিন্স। বুধবার সন্ধ্যার দিকে কালাইয়া সরকারি পুকুর পাড়ে তাঁর ছেলে ও ছেলের তিন বন্ধু মিলে কথা বলছিল। একপর্যায়ে প্রিন্সের নেতৃত্বে ১০-১২ জনের একটি দল লাঠিসোঁটা নিয়ে তাঁর ছেলের ওপর হামলা চালায়। ওই সময় তাঁর ছেলের এক বন্ধুর (তামিম) ডান হাতের একটি আঙুল (কনিষ্ঠ) ভেঙে যায়।

ওই কিশোরীর বাবা আরও অভিযোগ করেছেন,তিনি এবং তাঁর পরিবার সহ মেয়ের শিক্ষাজীবন নিয়ে উৎকণ্ঠার মধ্যে আছেন। মানসম্মানের ভয়ে চুপ ছিলেন। এখন সিদ্ধান্ত নিয়েছেন এ বিষয়ে তিনি আইনের আশ্রয় নিবেন।

এ বিষয়ে প্রিন্সের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে তাঁর বাবা কালাইয়া গ্রামের বাসিন্দা মো. রুহুল আমিন বলেন,‘ এ বিষয়ে তিনি কিছুই জানেন না।’

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন,‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ওই কিশোরীর অভিভাবককে অভিযোগ দেওয়ার জন্য বলা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন