১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বাউফলে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে গ্রামবাসীর বিক্ষোভ সমাবেশ

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৮:৪০ অপরাহ্ণ, ২৩ সেপ্টেম্বর ২০২২

বাউফলে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে গ্রামবাসীর বিক্ষোভ সমাবেশ

মোঃ জসীম উদ্দনি,বাউফল (পটুয়াখালী):: পটুয়াখালী বাউফল উপজেলার নাজিরপুর ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. আনছার উদ্দিনের দায়ের করা মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছেন গ্রামবাসী। আজ শুক্রবার সকাল ১০ টায় ওই ইউনিয়নের কচুয়া গ্রামে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

 

মিছিলটি  কচুয়া ঈদগাহ মাঠ থেকে শুরু করে প্রায় ৩ কি.মি পথ পায়ে হেটে  দক্ষিন দিকে মোখলেচুর রহমান প্রতিবন্ধী স্কুলের সামনে পৌছালে পুলিশি বাধার সম্মুখীন হয়। পরে সেখানেই বক্তব্য রাখেন ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কুদ্দুসুর রহমান,মুক্তিযোদ্ধার সন্তান ওয়ালিউল্লাহ, ওয়ার্ড যুবলীগ নেতা মো. ফুয়াদ ভূইয়া ও যুবলীগ কর্মী মিঠু মন্সী প্রমুখ। বক্তব্যে বীরমুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ পরিবারের সন্তান ওয়ালিউল্লাহ বলেন, গত ৬ সেপ্টেম্বর নাজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে নৌকা মার্কার প্রার্থী মো. ইব্রহিম ফারুক স্বতন্ত্র প্রার্থী চশমা মার্কার এসএম মহসিনের কাছে হেরে যান।

 

ওই নির্বাচনে আমি ও ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কুদ্দুস মুন্সীর সমর্থকরা সবাই নৌকা মার্কার প্রার্থী ইব্রহিম ফারুকের সমর্থক ছিলাম। এরপর ওয়ার্ড আওয়ামী লীগের অভ্যান্তরীন দ্বন্দের জের ধরে ওই রাতে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য আনছার উদ্দিন তার নিজের লোকজন দিয়ে নিজের বসতঘর কুপিয়ে ও ভাঙচুর করে ।

 

পরে ওই ঘটনায় ১৫ সেপ্টেম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কুদ্দুস মুন্সীর ১৭ নেতা-কর্মীর বিরুদ্ধে পটুয়াখালী আদালতে একটি মিথ্যা মামলা দায়ের করেন। আমাদের কোন লোক আনছার উদ্দিনের বাড়ীতে হামলার সঙ্গে জড়িত ছিল না। তাই মিথ্যা মামলার প্রতিবাদে স্বতঃস্ফুর্তভাবে বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী।

 

ইউপি সদস্য ও ওই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনছার উদ্দিন বলেন, যারা মিছিল করেছেন তারা কেউ এলাকার বাসিন্দা না। মামলার হাত থেকে বাঁচার জন্য লাকজন ভাড়া করে আমার বিরুদ্ধে মিছিল করেছে।
3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন