২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বাউফলে যুবদল কর্মীকে কুপিয়ে গুরুতর জখম করলেন ছাত্রদল কর্মী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:০৫ অপরাহ্ণ, ১৩ মে ২০২২

বাউফলে যুবদল কর্মীকে কুপিয়ে গুরুতর জখম করলেন ছাত্রদল কর্মী

মোঃ জসীম উদ্দিন, বাউফল:: পটুয়াখালীর বাউফলে মো. জামাল খান (২৭) নামে এক যুবদলের কর্মীকে  ডেকে নিয়ে দ্বীন ইসলাম (২৫) নামে এক ছাত্রদল নেতার নেতৃত্বে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। কোপের আঘাতে জামালের ডান পাশের চোয়াল ভেঙে গেছে।

আহত ব্যক্তিকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গত বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১১ টার দিকে উপজেলার ধূলিয়া ইউনিয়নের চাঁদাকাঠী গ্রামের ভেরনতলা বাজারের পূর্বপাশে সড়কের ওপর ওই ঘটনা ঘটেছে।

জামাল ধূলিয়া ইউনিয়নের চাঁদকাঠী গ্রামের মো. ইসরাইল খানের পুত্র।

দলীয় ও স্থানীয় সূত্রে জানা গেছে,জামাল যুবদলের সক্রিয়কর্মী। আর দ্বীন ইসলাম ধূলিয়া ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক। সম্প্রতি এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জামালের সঙ্গে দ্বীন ইসলামের বিরোধ চলে আসছে। এর আগেও তাঁদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে।

গত বৃহস্পতিবার রাতে উপজেলা বিএনপির যুগ্ম আহব্বায়ক আবদুল জব্বার মৃধার সঙ্গে দেখা করে তাঁর (জব্বার মৃধা) ধূলিয়া গ্রামের বাড়ি থেকে নিজের বাড়ি ফিরছিলেন জামাল। রাত পৌনে ১১ টার দিকে ভেরনতলা বাজারের পূর্বপাশে পৌঁছালে দ্বীন ইসলামের নেতৃত্বে সাত-আট জনের একটি দল জামালের পথরোধ করে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে। ওই সময় জামালের ডাকচিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসে। এর আগেই হামলাকারীরা পালিয়ে যায়। ওই রাতেই জামালকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় স্পিডবোটে করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে জামালের সঙ্গে থাকা তাঁরই ভাতিজা মো. টিটু খান (২৪) বলেন,‘কোপের আঘাতে জামালের মুখের ডান পাশের চোয়াল ভেঙে গেছে। চিকিৎসক জানিয়েছেন, তাঁর দুটো দাত উপড়ে যাওয়ার মত অবস্থায় আছে।’

দ্বীন ইসলাম বলেন,‘জামাল-ই তাঁর ওপর হামলা চালিয়েছে। ওই সময় স্থানীয় লোকজনের সঙ্গে জামালের ধস্তাধস্তিতে আহত হয়েছেন।’

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন,‘বিষয়টি তিনি শুনেছেন। তবে কেউ কোনো অভিযোগ করেননি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন