২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বাউফলে রাতের আঁধারে মুক্তিযোদ্ধা পরিবারের জমি দখল 

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৪৮ অপরাহ্ণ, ২৭ মে ২০২২

বাউফলে রাতের আঁধারে মুক্তিযোদ্ধা পরিবারের জমি দখল 

মো. জসীম উদ্দিন, বাউফল:: পটুয়াখালীর বাউফল পাবলিক মাঠ সংলগ্ন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মরহুম অজিবর রহমান মিয়ার জমিতে রাতের আঁধারে ঘর তুলে দখল করার অভিযোগ উঠেছে।

জানা গেছে- বৃহস্পতিবার ভোররাতে ঘর তুলে জমির দখল নেয় পৌর শহরের ৯ নম্বর ওয়ার্ডের রত্তন মৃধার ছেলে মেয়েরা। এই পরিবারের দাবী তারা মুক্তিযোদ্ধা পরিবারের ভোগ দখলিয় জমিতে ৬ শতাংশ জমি পাবে। অবশ্য এবিষয়ে মুক্তিযোদ্ধা অজিবুর রহমানের স্ত্রী মমতাজ বেগমের দাবি রত্তন মৃধার গংরা ৬ শতাংশ জমি পাবে বলে বাদী হয়ে আদালতে মামলা দায়ের করেছে। মামলা চলোমান আছে।আদালোত কোনো সিদ্ধান্ত দেয়নি । তারা ( রত্তন মৃধার গংরা রাতের আঁধারে ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী নিয়ে দখল করার জন্য ঘর তুলে। আমি ওই ঘরটি অন্যত্র সরিয়ে নেয়ার জন্য জোর দাবি জানাচ্ছি।

মরহুম মুক্তিযোদ্ধা কমান্ডার অজিবর মিয়ার স্ত্রী মমোতাজ বেগম আরও বলেন, আমি এবং আমার মা এখানে দীর্ঘ বছর যাবত বসবাস করছি। আমার দুইটি মেয়ে ঢাকায় থাকে। আমার এই দুর্বলতার সুযোগ নিয়ে এই পরিবার এর আগেও জমি দখলের চেষ্টা চালিয়েছে।

সর্বশেষ বুধবার (২৫ মে) গভীর রাতে ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী নিয়ে তারা জমিটি দখলে নেয়ার চেষ্টা করে। কাজ করার শব্দ পেয়ে আমি বাধা দিলে আমাকে মারধর করে করা হয়। আমি সুষ্ঠু বিচার চাই এবং একজন মুক্তিযোদ্ধার স্ত্রী হিসেবে নিরাপত্তা চাই।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন